• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম:

ঈদে আসছে না ‘অন্তর্জাল’, জানালেন মিম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ৪৩ জন

এনবি নিউজ : ছবিটি ঈদুল আজহায় মুক্তির ঘোষণা দিয়েছিলেন পরিচালক। এরপর ছবির টিজার, পোস্টার ও একটি গান প্রকাশিত হয়। অপেক্ষা সেন্সর ছাড়পত্রের। তবে তার আগে ঈদে মুক্তির তালিকা থেকে সরে গেল ‘অন্তর্জাল’ সিনেমাটি। এটা নিশ্চিত ২৯ জুন ঈদের দিন ঈদের অন্যান্য সিনেমার সঙ্গে মুক্তি পাচ্ছে না ছবিটি। তবে মুক্তির নতুন তারিখ জানিয়েছেন ছবিটির অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

অন্তর্জাল' দেখে হলিউড সিনেমা মনে হবে: মিম

গত বৃহস্পতিবার মিম বলেন, ‘গতকাল রাতে ছবির টিম থেকে মেসেজ পেয়েছি, ঈদে ছবিটি মুক্তি পাচ্ছে না। আজ সকালেও সবার সঙ্গে কথা হয়েছে ছবিটি ঈদে মুক্তি দেওয়া হচ্ছে না। আরও উপযুক্তভাবে ছবির পোস্টের কাজ করা হচ্ছে। নতুন সিদ্ধান্ত হয়েছে, আগামী ২১ জুলাই ছবিটি মুক্তি পাবে।’ মিম আরও জানিয়েছেন ছবির প্রচারণামূলক একটি গানের শুটিং বাকি আছে এখনো। সেটি ঈদের আগে বা পরপরই শুটিং করার কথা আছে।

ঈদে মুক্তির তালিকায় থাকা ‘প্রিয়তমা, ‘সুড়ঙ্গ’, ‘প্রহেলিকা’ ছবিগুলো নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন জায়গায় প্রচার–প্রচারণা এখন তুঙ্গে। কিন্তু ঈদের জন্য ঘোষিত ‘অন্তর্জাল’ ছবিটি নিয়ে এক সপ্তাহের বেশি সময় ধরে সেভাবে প্রচার চোখে পড়েনি।

এমন পরিপ্রেক্ষিতে কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়ে ঈদে আসছে না ‘অন্তর্জাল’। এটি নিয়ে তখন ছবির পরিচালকসহ টিমের কেউই মুখ খোলেননি। তবে সেই গুঞ্জনই এখন সত্যি হলো।

এর আগে গত সোমবার দুপুরে গুঞ্জনের ব্যাপারে ছবির পরিচালক দীপংকর দীপন বলেছিলেন, ‘এখনো আমরা মুক্তির সিদ্ধান্তে আছি। এই ছবিটি অনেক বড় বাজেটের। সাইবার‍–যোদ্ধাদের নিয়ে এই সিনেমা।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের শুটিংয়ে সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামাল
‘অন্তর্জাল’ চলচ্চিত্রের শুটিংয়ে সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালছবি: ভিডিও থেকে নেওয়া।

প্রচুর ভিজ্যুয়াল ইফেক্টসের (ভিএফএক্স) কাজসহ তথ্যপ্রযুক্তির নানা ধরনের টেকনিক্যাল কাজ আছে ছবিতে। আমরা ছবিটির একটি টেকনিক্যাল শো করেছি। সেখানে থেকে কিছু কারেকশন বের করেছি। রাত–দিন আমরা সেগুলো নিয়ে কাজ করছি। একেবারে উপযুক্ত করেই প্রেক্ষাগৃহে নিতে চাই ছবিটি। কারণ, এত বড় আয়োজন, এত বড় বাজেট, এত সুন্দর একটি ছবি আর আমি জীবনে করতে পারব কি না, জানি না।’

এখন ছবির পোস্ট প্রোডাকশনের কিছু কাজ নিয়ে কলকাতায় আছেন দীপন। সেখান থেকে হোয়াটসঅ্যাপে বিকেল পাঁচটার দিকে কথা হয় তাঁর সঙ্গে। ছবিটি ঈদে না আসার ব্যাপারে সরাসরি মুখ খোলেননি তিনি।

বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম

ছবিতে আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, এ বি এম সুমন, সুনেরাহ্ বিনতে কামাল প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ