• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:

লৌহজংয়ে মাইক্রোবাস চাপায় পুলিশসহ এক নারী নিহত, আহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাইক্রোবাস চাপায় ট্রাকিফ পুলিশ কনস্টেবলসহ এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

আজ রোববার (২৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্যের নাম মোতালেব। তবে নিহত নারীর নাম জানা যায়নি। গুরুতর আহত অপর দুজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের পরিস্থিতির অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ে দিয়ে রাজধানী ঢাকা থেকে শরীয়তপুর অভিমুখে মাইক্রোবাসটি যাচ্ছিল। সকাল সাড়ে নয়টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছালে দ্রুত গতির গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে মোরে দাঁড়িয়ে থাকা পথচারী নারী ও দায়িত্বরত পুলিশ সদস্যসহ আরও দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মৃত্যু হয় পুলিশ সদস্য মোতালেবের। আহত দুজন চিকিৎসাধীন রয়েছে।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে এক নারীর মৃত্যু হয়েছে এবং শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ কনস্টেবল মারা গেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ