• শনিবার, ১১ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম:

যুবককে বাসায় ঢুকতে বাধা, নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৬ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ে ‘অপরিচিত’ এক যুবককে বাসায় ঢুকতে না দেওয়ায় দেওয়ান আজিম (৬০) নামে এক নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার (২৫ জুন) দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর ভোররাত সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত দেওয়ান আজিম টাঙ্গাইলের নাগরপুর থানার ডুবুরিয়া গ্রামের মৃত মিজুন মিয়ার ছেলে। তিনি রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ের আবাসিক ভবন মিয়া টাওয়ারের (বাসা নং ৫৯) নিরাপত্তাকর্মী ছিলেন।

বাসার মালিক মো. ইমাম হোসেন বলেন, রোববার (২৫ জুন) রাত ৩টার দিকে এক যুবক আমার বাসায় জোর করে ঢোকার চেষ্টা করেন। নিরাপত্তাকর্মী আজিম তাকে বাধা দিলে ওই যুবক তার সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। একপর্যায়ে  আজিমকে কুপিয়ে গুরুতর জখম করে ওই যুবক চলে যান। পরে টের পেয়ে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এখানে আনার পর চিকিৎসক আজিমকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১১ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৪ অপরাহ্ণ