• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:

গোপালগঞ্জে ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে চিকিৎসকসহ ৪ জন নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ৩ জন

এনবি নিউজ : গোপালগঞ্জে মাটিকাটা স্কেবেটর বহনকৃত ট্রাক (লোবেট) ও অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিন জন। আজ বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরতলীর চেচানিয়া কান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন খুলনা শিপইয়ার্ডের প্রাক্তন  চিকিৎসক  শামসুল আলম, অ্যাম্বুলেন্স চালক মমিন খান এবং শিপইয়ার্ড হাসপাতালের কর্মী মো: ফয়সাল ও  জুয়েল হাসান।  আহতদের নাম কামাল হোসেন, মোহাম্মদ আলী এবং বায়েজিদ শিকদার।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, নিহত শাসুল আরশ নিজেই মানসিক রোগী । তাকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স খুলনা থেকে ঢাকার কেরানীগঞ্জে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ঘোনাপাড়াগামী মাটিকাটা স্কেবেটর বহনকৃত ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে একজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে একজন ও হাসপাতালে আনার পর আরও দুজনের মৃত্যু হয়। আহত তিন জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুয়েল সরকার বলেন, দুজন হাসপাতালে আনার আগে এবং দুজন হাসপাতালে আনার পরে মারা যান। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৮ অপরাহ্ণ