• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম:

বন্ধু তামিমের বিদায়ে সাকিবের স্মৃতিচারণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ৩ জন

এনবি নিউজ  : মার্চে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে আলোচনার বড় খোরাক ছিল তামিম ইকবাল এবং সাকিব আল হাসানের বন্ধুত্বের সম্পর্ক। সে সময় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের মন্তব্যের জেরে তাদের সম্পর্কের টানাপোড়নের বিষয়টি প্রকাশ্যে আসে। যদিও এই দুই তারকা সেসব ভুল প্রমাণ করেন মাঠের ক্রিকেটে।

তামিম ইকবালের আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দেওয়ার বিষয়টি এখন আর কারও অজানা নয়। জাতীয় দলে তামিমের সতীর্থ থেকে শুরু করে সাবেক ক্রিকেটার ও ভক্তরাও তার এমন অপ্রত্যাশিত বিদায় মেনে নিতে পারছেন না। এবার তামিমের বিদায় নিয়ে আবেঘন স্ট্যাটাস দিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

আজ শুক্রবার (৭ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লম্বা একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব। সঙ্গে জুড়ে দিয়েছেন তামিমের সঙ্গে ব্যাটিংয়ের ছবিও।

সাকিব স্ট্যাটাসে লেখেন, ‘২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসাথে প্রথম পথ চলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলি একসাথে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি। আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

সাকিব আরও যোগ করেন,‘একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির উপর নির্ভর করেছিলাম- আমাদের দেশের পক্ষে জয়লাভ করার জন্য। তোমার রান এবং রেকর্ডগুলি নিজের পক্ষে কথা বলে এবং আমরা, টিম সঙ্গী হিসেবে, একজন খেলোয়াড় হিসেবে তুমি যা কিছু অর্জন করেছ তার জন্য আমরা অত্যন্ত গর্বিত। তোমার সাথে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে…কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব তখন তোমার আগুন আমাদের সবার ভিতরে জ্বলবে। তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সাথে নতুন মুহূর্তগুলি উপভোগ কর।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ