• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:

পাথরের খনিতে হোটেল, ‌‌এক রাতের ভাড়া মাত্র ৬৫ হাজার টাকা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৮ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ৪ জন

‌‌এনবি নিউজ ডেস্ক:‌ ভূগর্ভস্থ খনির মধ্যে পরিবারের সঙ্গে রাত কাটাতে চান ? সেই সুযোগ আপনার সামনে নিয়ে এল ব্রিটেনের একটি হোটেল। এটি বিশ্বের সবচেয়ে গভীরতম হোটেল। দ্য ডিপ স্লিপ নামের এই হোটেলটি অবস্থিত নর্থ ওয়েলসের স্নোডোনিয়া পর্বতে।

পাহাড়ের নিচে ১৩৭৫ ফুট গভীরে অবস্থিত হোটেলটি। ডিপ স্লিপ হোটেলে চারটি ব্যক্তিগত টুইন–বেড কেবিন এবং একটি ডাবল বেড সহ আরও একাধিক ঘর রয়েছে। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত ভাড়া করা যেতে পারে হোটেলের ঘর। অতিথিদের হোটেলে পৌঁছাতে গেলে অ্যাডভেঞ্চারের মধ্যে দিয়ে যেতে হবে।

মাটির নিচে যাবার আগে ৪৫ মিনিটের পথ পায়ে হেঁটে ব্লেনাউ এফফেস্টিনিওগের কাছে হাজির হতে হবে। এরপর গাইডের সঙ্গে যেতে হবে। অতিথিদের হেলমেট, বুট পরে বিশ্বের বৃহত্তম এবং গভীরতম পরিত্যক্ত স্লেট খনির অন্ধকারে ডুবে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে। পথটি খাড়া এবং চ্যালেঞ্জিং। সেই পথে যাওয়ার পর হোটেলে ঢোকার দরজা দেখতে পাবেন অতিথিরা। ঢুকতে না ঢুকতেই আপনাকে দেওয়া হবে গরম পানীয়। মাটির নিচে এই হোটেলটির একটি প্রাইভেট কেবিনে থাকতে হলে একজনকে গুণতে হবে ৩৫০ পাউন্ড বা প্রায় ৩৬ হাজার টাকা। আর গুহার মধ্যে থাকতে হলে গুণতে হবে ৫৫০ পাউন্ড বা ৫৭ হাজার টাকা। প্রশিক্ষক ও প্রযুক্তিগত কর্মীরা রাতে ডিপ স্লিপ চেম্বারে তাদের নিজস্ব কেবিনে থাকবেন। সকালে আপনাকে সুন্দর চা পরিবেশন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৪ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৮ অপরাহ্ণ