• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:

কানাডায় আজ রাতে মুখোমুখি বাংলার দুই তারকা সাকিব-লিটন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ৪ জন

এনবি নিউজ : কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে আজ মুখোমুখি হচ্ছেন দুই বাংলাদেশি তারকা সাকিব আল হাসান ও লিটন দাস। মন্ট্রিয়েল টাইগার্সের অধিনায়ক হিসেবে সাকিব এবং সারে জাগুয়ার্সের সহ-অধিনায়ক হিসেবে খেলবেন লিটন। এই দুই তারকার খেলা দেখার জন্য মুখিয়ে আছেন ক্রিকেটপ্রেমীরা।

গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) শুরু হয়েছে গ্লোবাল টি-টোয়েন্টি লিগের এবারের আসর। টুর্নামেন্টের দ্বিতীয় দিনে আজ মাঠে নামছে সাকিব-লিটনের দল। বাংলাদেশ সময় রাত দেড়টায় শুরু হবে এই দুই দলের খেলা।

মন্ট্রিয়েল টাইগার্সে সাকিব কোচ হিসেবে পাচ্ছেন বাংলাদেশের সাবেক কোচ ডেভ হোয়াটমোরকে। এছাড়া স্কোয়াডে আছেন আন্দ্রে রাসেল, ক্রিস লিন ও কার্লোস ব্রাথওয়েটের মতো তারকা ক্রিকেটাররা। অন্যদিকে, লিটন ছাড়াও সারে জাগুয়ার্সের হয়ে খেলবেন আরও বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। এই তালিকায় আছেন অ্যালেক্স হেলস, ইফতিখার আহমেদ, জেসন বেহরেনডফ, করিম জানাত ও মোহাম্মদ হারিসের মতো ক্রিকেটাররা।

এবারের গ্লোবাল টি-টোয়েন্টিতে অংশ নিচ্ছে ছয়টি দল। গ্রুপ পর্বে রবিন রাউন্ড লিগ পদ্ধতিতে প্রত্যেকটি দল একের অপরের বিপক্ষে খেলবে। সেখান থেকে শীর্ষ চার দল খেলবে প্লে অফে। প্লে অফের দুই দল নিয়ে হবে এবারের আসরের ফাইনাল। পুরো টুর্নামেন্ট আয়োজন করা হবে ব্র‍্যাম্পটনের সিএএ সেন্টারে।

গ্লোবাল টুর্নামেন্ট শেষে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) অংশ নেবেন টাইগার অলরাউন্ডার সাকিব। তবে, কানাডার লিগটির কারণে তার হয়তো পুরো আসরে খেলা হবে না। লিটনের ক্ষেত্রেও একই চিত্র। এশিয়া কাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে দেশে ফিরতে হবে তাকে। সাকিব-লিটনদের খেলাগুলো দেখা যাবে স্টার স্পোর্টস-২ চ্যানেলে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৭ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৮ অপরাহ্ণ