• শনিবার, ১১ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:

রাজধানীতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ৩ জন

 

 

এনবি নিউজ : রাজধানীর শাহজাহানপুরের গুলবাগে অলিউল্লাহ রুবেল (৩৬) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাজনীতির পাশাপাশি তিনি এলাকাতে ইন্টারনেট এবং ডিম সরবরাহের ব্যবসা করতেন। গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) দিনগত রাত পৌনে ১টার দিকে গুলবাগ জোয়ারদার লেনে এ ঘটনা ঘটে।

স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে জোয়ারদার লেনের ১৫৩/এ নম্বর ভাড়া বাসায় থাকতেন অলিউল্লাহ রুবেল। তার বাবার নাম শেখ নবী উল্লাহ খোকন। শান্তিবাগে তাদের নিজেদের বাড়ি রয়েছে।

হাসপাতালে নিহতের ভগ্নিপতি মো. মামুন আহমেদ সিদ্দিকী জানান, রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে নিজের ভাড়াবাসায় ফিরছিলেন রুবেল। পথে বাসার অদূরে চার থেকে পাঁচজন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রেখে যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মাথায়, ডান হাতে, কাঁধে, ডান পা ও শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

No description available.

নিহতের ভগ্নিপতি মামুন আহমেদ আরও জানান, রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক পদে ছিলেন। তিনি বর্তমানে যুবলীগের রাজনীতি করতেন। তবে, কোনো পদে ছিলেন না। এলাকাতে তার ইন্টারনেটর ব্যবসা রয়েছে। এছাড়া তেজগাঁও থেকে ডিম এনে শান্তিনগর, সিদ্ধেশ্বরী এলাকায় সরবরাহ করতেন তিনি। তার স্ত্রী তানজিনা দেওয়ান মহিলা আওয়ামী লীগের সদস্য। তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানাতে পারেনি স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম বলেন, ‘তার (অলিউল্লাহ রুবেল) সারা শরীরেই ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে। কারা, কী জন্য এই ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। খুব দ্রুতই ঘাতকদের আইনের আওতায় আনা হবে।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৪ অপরাহ্ণ