• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম:

মেঝ ভাইকে গলা কেটে হত্যা করল ছোট ভাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ৪ জন

এনবি নিউজ : মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কবির হাওলাদার (৬০) নামে এক কৃষককে ধারালো চাকু দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে আপন ছোট ভাই।

নিহত কবির হাওলাদার পৌর এলাকার দক্ষিণ জনারদন্ধি গ্রামের আলতাজউদ্দিন হাওলাদারের মেঝ ছেলে। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কৃষক কবির হাওলাদারের সঙ্গে তার আপন ছোট ভাই মাদারীপুর কোর্টের মুহুরি এইচ এম সবুরের বেশ কিছুদিন ধরে বাড়ির জমি নিয়ে দ্বন্দ্ব চলছে। শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় ওই জমিজমা নিয়ে পুনরায় উভয়পক্ষের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায় এইচ এম সবুর পুরোপুরি ক্ষিপ্ত হয়ে তার দলের কয়েকজন লোকজন সাথে নিয়ে কবির হাওলাদারকে চাক্কু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষতবিক্ষত করে এবং গলা কেটে মাটিতে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় কবির হাওলাদারকে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কালকিনি থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান আনিস বলেন, খুনি সবুর পেশায় একজন কোর্টের মুহুরি। সে তার আপন ভাই কবিরকে প্রকাশ্যে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

বিষয়টি নিশ্চিত করে কালকিনি থানার সদ্য যোগদানকৃত ওসি মো. নাজমুল হাসান রোববার (৩০ জুলাই) সকালে বলেন, এ ঘটনায় শনিবার রাতেই মামলা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৪ অপরাহ্ণ