• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম:

ভারতে চলন্ত ট্রেনে গুলি, পুলিশ কর্মকর্তাসহ চারজন নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩১ জুলাই, ২০২৩ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : ভারতে ট্রেনে রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) এক কনস্টেবলের গুলিতে চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে সাধারণ যাত্রী তিনজন ও অন্য একজন পুলিশ কর্মকর্তা। আজ সোমবার (৩১ জুলাই) সকালে জয়পুর থেকে মুম্বাইগামী এক্সপ্রেস ট্রেনে এই ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার সকালে মহারাষ্ট্রের পালঘর রেলওয়ে স্টেশনের কাছে ট্রেনে চারজনকে গুলি করে হত্যা করেছে আরপিএএফের একজন সদস্য। নিহতদের মধ্যে একজন পুলিশের সহকারী উপপরিদর্শক। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম চেতন কুমার চৌধুরী।

কর্মকর্তারা জানান, সোমবার ভোর পাঁচটার দিকে নিজের স্বয়ংক্রিয় অস্ত্র থেকে গুলি চালিয়ে তার এক আরপিএফ সহকর্মী এসকর্ট ডিউটি ​​ইনচার্জ এএসআই টিকা রাম মীনা এবং ট্রেনের অন্য তিন যাত্রীকে হত্যা করেন তিনি। ট্রেনটি জয়পুর থেকে মুম্বাইয়ে যাচ্ছিল।

এ বিষয়ে রেলওয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার বিশদ তদন্ত করা হচ্ছে এবং আরপিএফ কনস্টেবলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এএসআই টিকা রামের সঙ্গে সম্ভবত কোনো বিষয় নিয়ে বিবাদ হয়েছিল ওই কনস্টেবলের। এর জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। তবে, কেন এ ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ