• সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম:

‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর দেবালয়ের নতুন নায়িকা কোয়েল?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩ সংবাদটির পাঠক ৫০ জন

এনবি নিউজ ডেস্ক : ইদানীং পরিচালক নারীকেন্দ্রিক ছবি তৈরির দিকে বেশি মন দিয়েছেন। একের পর এক কাজ করে চলেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। বড় পর্দা থেকে ওয়েব সিরিজ়— একটি কাজ শেষ হয় তো পরের চিত্রনাট্যে মন দেন পরিচালক। শোনা যাচ্ছেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ের বিপুল সাফল্যের পর আবারও একটি নারীকেন্দ্রিক গল্প নিয়ে ছবি তৈরির কথা ভাবছেন পরিচালক। যে ছবির জন্য নাকি ফোন গিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিকের কাছে। ইন্ডাস্ট্রির অন্দরে অবশ্য এই কথা শুনে অনেকেই দুয়ে দুয়ে চার করার চেষ্টা করেছেন। কারণ, এত দিন দেবালয় শুধুই কাজ করেছেন ‘এসভিএফ’ প্রযোজনা সংস্থার ছাতার তলায়।

অন্য দিকে, শেষ কয়েক বছরে কোয়েলকেও ‘সুরিন্দর ফিল্মস্‌’-এর বাইরে কাজ করতে তেমন ভাবে দেখেননি দর্শক। মাঝে অবশ্য ‘ক্যামেলিয়া প্রোডাকশন’ প্রযোজিত ‘মিতিন মাসি’ ছবিতে কাজ করেছিলেন নায়িকা। তাই এই সমীকরণ নিয়ে বিস্তর ভাবনাচিন্তা চলছে স্টুডিয়োপাড়ায়। তবে কি ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর ছাতায় নতুন ছবি তৈরি করবেন দেবালয়? নাকি কোয়েলকে আবার দেখা যাবে ‘এসভিএফ’ প্রযোজিত ছবিতে? কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি।

‘মণ্টু পাইলট ২’, ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর দেবালয়ের উপর আরও আস্থা বেড়েছে টলিপাড়ার প্রযোজকদের। এ দিকে ছেলে হওয়ার পর কোয়েল অনেকটাই বেছে বেছে কাজ করছেন। কবীর জন্মানোর পর ‘মিতিন মাসি’ ফ্র্যাঞ্চাইজ়িতেই শুধুমাত্র নায়িকাকে অভিনয় করতে দেখেছেন দর্শক। শুভশ্রীর পর এ বার কোয়েল-দেবালয় জুটির দেখার অপেক্ষা। সূত্র বলছে সবটাই এখনও রয়েছে প্রাথমিক পর্যায়। সবটা ক্রমশ প্রকাশ্য।

সূত্র : আনন্দবাজার পত্রিকা, কলকাতা


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ