• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:

বান্ধবী নিয়ে ঘুরতে গিয়ে বন্ধুর হাতে যুবলীগকর্মী খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩ সংবাদটির পাঠক ২১ জন

সারওয়ার খান : পাবনার সাঁথিয়া উপজেলায় বান্ধবী নিয়ে বেড়াতে গিয়ে সঙ্গে থাকা দুই বন্ধুর ছুরিকাঘাতে খুন হয়েছেন শেখ শাহানুর রহমান (৩২) নামের এক যুবক।

বুধবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্ডিপুর রেলস্টেশনের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শেখ শাহানুর রহমান সুজানগর উপজেলার আমিনপুর থানার আহম্মদপুর ইউনিয়নের বিরাহিমপুর বাজার এলাকার আবু বক্কর শেখের ছেলে। তিনি আহম্মদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী ছিলেন।

এ ঘটনায় আটকরা হলেন- চন্ডিপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মানিক হোসেন ও মনির হোসেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাঁথিয়া থানার উপ-পরিদর্শক হায়দার আলী জানান, তারা তিনজন তাদের এক বান্ধবীকে নিয়ে বাড়ির আশপাশে ঘুরতে বের হন। কিন্তু এক পর্যায়ে বান্ধবীর কোনো বিষয় নিয়ে তাদের বিরোধ লাগে। এসময় তার উত্তেজিত হয়ে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে শাহানুরকে দুই ভাই মিলে ছুরি দিয়ে আঘাত করেন। এতে শাহানুর গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপ-পরিদর্শক হায়দার আলী জানান, শাহানুর রহমান তার সঙ্গীদের দ্বারা হঠাৎ আক্রমণের শিকার হন। তাৎক্ষণিকভাবে এ ঘটনা ঘটেছে। এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড নয়। অভিযুক্ত দুই ভাই মানিক ও মনিরকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল লতিফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৪ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৪ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ