• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম:

টঙ্গীতে ট্রেনে হামলা-পাথর নিক্ষেপ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : গাজীপুর মহানগরীর টঙ্গীতে ট্রেনে হামলার ঘটনা ঘটেছে। এসময় পাথর ছুড়ে যাত্রীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করে মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে এ ঘটনা ঘটে।

যাত্রীরা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনটি টঙ্গীর আউটার সিগন্যালে প্রায় ২০ মিনিট গতি থামিয়ে রাখা হয়। এই সুযোগে হঠাৎ ট্রেনটি লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে প্রায় ৩০-৪০ জন দুর্বৃত্ত। এসময় আতঙ্কিত যাত্রীরা আত্মরক্ষার্থে ছোটাছুটি শুরু করেন। কেউ কেউ ট্রেনের মেঝেতে শুয়ে পড়েন। এতে প্রায় ১৩ জন আহত হন।

রেলওয়ে স্টেশন এলাকার মো. বাচ্চু মিয়া বলেন, রাত ১১টার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় এসে বিক্ষোভ করেন যাত্রীরা। তারা স্টেশন মাস্টারের অফিস ও জিআরপি পুলিশ ফাঁড়ি  ঘেরাও করেন।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, ৯৯৯-এ এক যাত্রীর ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ে। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় আহতের সুনির্দিষ্ট কোনো তথ্য এখনো পাওয়া যায়নি।

এ বিষয়ে টঙ্গী রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. তৌহিদুল ইসলাম জানান, হঠাৎ যাত্রীরা এসে আমাকে ঘিরে বিক্ষোভ শুরু করে। প্রথমে বিষয় সম্পর্কে শুনতে চাই। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকাটি দুর্বৃত্তদের দখলে। যে কোনো সময়ই দুর্বৃত্তদের কবলে পড়তে হয় যাত্রী ও সাধারণ মানুষকে। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া জরুরি। এছাড়া ঘটনার পর রাত ২টার দিকে রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৬ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৬ অপরাহ্ণ