• শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:

সেন্ট মার্টিনে সৈকতে ভেসে এল তরুণ-তরুণীর লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩ সংবাদটির পাঠক ৩ জন

এনবি নিউজ : কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্ট মার্টিনের সমুদ্রসৈকতে জোয়ারের পানিতে অজ্ঞাতনামা দুই তরুণ-তরুণীর অর্ধগলিত লাশ ভেসে এসেছে। আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে সেন্ট মার্টিনের দক্ষিণপাড়ার হলবুনিয়া এলাকার সমুদ্রসৈকত থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

সেন্ট মার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক সেলিম হোসেন বলেন, লাশ উদ্ধার হওয়া তরুণ-তরুণীর বয়স ২৫ থেকে ৩০ বছর হবে বলে ধারণা করা হচ্ছে। তাঁদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সেন্ট মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, আজ সকালে সেন্ট মার্টিন দক্ষিণপাড়ার ৯ নম্বর ওয়ার্ডের হলবুনিয়া এলাকার সমুদ্রসৈকতে জোয়ারের পানিতে এক কিলোমিটারের মধ্যে অজ্ঞাতনামা লাশ দুটি ভেসে আসে। স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাঁকে (মুজিবুরকে) জানান। তিনি বিষয়টি সেন্ট মার্টিন পুলিশ ফাঁড়িকে জানান। পরে পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবাইর সৈয়দ বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সম্প্রতি সেন্ট মার্টিন, টেকনাফ ও উখিয়ার সমুদ্রতীরবর্তী এলাকা থেকে কয়েকজন অজ্ঞাতনামা নারী-পুরুষের অর্ধগলিত লাশ ও মানব কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এসব লাশ সমুদ্রের জোয়ারের পানিতে ভেসে আসে। তাঁদের কোনো পরিচয় পাওয়া যায়নি। পরে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৫ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ