• সোমবার, ১০ জুন ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:

আলমিনা মিশুর পর ডেঙ্গুতে এবার চিকিৎসক শরিফা বিনতে আজিজের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩ সংবাদটির পাঠক ৪ জন

এনবি নিউজ : ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় আরও এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া চিকিৎসকের নাম শরিফা বিনতে আজিজ (২৭)।

শরিফা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। আজ শুক্রবার ভোরে তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন শরিফা। অবস্থার অবনতি হলে গতকালই তাঁকে আইসিইউতে নেওয়া হয়। আজ ভোর পাঁচটার তাঁর মৃত্যু হয়।

শরিফার মামা রাকিবুল ইসলাম  বলেন, শরিফা রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস করেছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজে এফসিপিএস পার্ট টু করছিলেন। তিনি হাসপাতালের মেডিসিন বিভাগে দায়িত্ব (ডিউটি) পালন করতেন।

পারিবারিক সূত্র জানায়, শরিফার বাড়ি ঢাকার দোহার উপজেলার জয়পাড়া চৌধুরীপাড়া গ্রামে। বাবার নাম আবদুল আজিজ। দুই ভাই-বোনের মধ্যে বড় ছিলেন শরিফা। তাঁর মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান স্বজনেরা।

গত সোমবার রাতেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরেক চিকিৎসক দেওয়ান আলমিনা (মিশু)। ৩৯তম বিসিএসে নিয়োগ পাওয়া এই চিকিৎসক রাজধানীর মাতুয়াইলে শিশু ও মাতৃস্বাস্থ্য ইনস্টিটিউটের স্ত্রী ও প্রসূতি রোগ বিভাগে কর্মরত ছিলেন। তিনি বিভাগটির আবাসিক শিক্ষার্থী (এমএম কোর্স) ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:১২ অপরাহ্ণ