• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম:

কটূক্তির প্রতিবাদ করায় পুলিশ সার্জেন্টের স্ত্রীর ওপর হামলা, গ্রেপ্তার ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩ সংবাদটির পাঠক ২৬ জন

এনবি নিউজ : বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে গিয়ে কটূক্তির প্রতিবাদ করে কিশোরদের হামলার শিকার হয়েছেন পুলিশ সার্জেন্টের স্ত্রী। হামলায় জড়িত থাকার অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতে সার্জেন্টের স্ত্রী ‘কিশোর গ্যাং’য়ের ২৫ সদস্যের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা করেছেন বলে এনবি নিউজকে জানিয়েছেন ওসি আনোয়ার হোসেন।

হামলার শিকার সিফাত জাহান মীম বরিশাল মেট্রোপলিটন পুলিশের সার্জেন্ট তৌহিদ মোর্শেদ টুটুলের স্ত্রী।

মীম এনবি নিউজকে জানান, শুক্রবার সন্ধ্যায় বড়বোন, তাদের ছেলে-মেয়ে এবং কয়েকজন বান্ধবীকে নিয়ে বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে গিয়েছিলেন। তাদের সঙ্গে একটি পোষা বিড়ালও ছিল।

রাত ৮টার দিকে তারা উদ্যানের হেলিপ্যাড এলাকায় অবস্থান করছিলেন। এর কিছুক্ষণ পরে ২০ থেকে ২৫ জন কিশোর হেলিপ্যাডে এসে একটি কেক কাটে। কেক কাটা শেষে তারা ‘গাঁজা সেবন’ করছিল।

কিছুক্ষণ পরে একটি ছেলে তাদের কাছে গিয়ে বিড়ালটিকে গাঁজা সেবন করাতে উদ্যত হয়। এমন আচরণ দেখে তারা সেখান থেকে চলে আসার সময় কিশোররা অশালীন অঙ্গভঙ্গি ও কটূক্তি করে। এর প্রতিবাদ করায় মীমকে লাথি, কিল-ঘুষি দিয়ে রাস্তায় ফেলে দেয় এক কিশোর। তখন অন্য দর্শনার্থীরা এসে তাকে উদ্ধার করে।

মীম আরও বলেন, কিছুক্ষণ পরে স্থানীয় ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জায়নাল আবেদীনের ছেলে আশরাফুল হক (১৮) দলবল নিয়ে দ্বিতীয়বার তাদের ওপর হামলা চালানোর চেষ্টা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এলে তারা পালিয়ে যায়।

মহানগর ট্র্যাফিক পুলিশ পরিদর্শক আব্দুর রহিম এনবি নিউজকে জানান, স্ত্রীর ওপর হামলার খবর পেয়ে সার্জেন্ট টুটুল ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করেছেন। ১৬ বছরের ওই কিশোর নগরীর কেডিসি আব্দুর রাজ্জাক কলোনির বাসিন্দা।

ওসি আনোয়ার হোসেন এনবি নিউজকে জানান, হামলার শিকার সিফাত জাহান মীম বাদী হয়ে আশরাফুল হকসহ পাঁচজনের নামোল্লেখ করে ২৫ জনকে আসামি করে মামলা করেছেন। আটক কিশোরকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

মহানগরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফলজুল করীম এনবি নিউজকে বলেন, “ঘটনার সঙ্গে যারা যুক্ত ছিল তাদের চিহ্নিত করে সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। তাতে সে যতবড়ই ক্ষমতাধর হউক না কেন।”

তবে ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জায়নাল আবেদীন তার ছেলে হামলায় জড়িত ছিল না দাবি করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আশরাফুল দুই পক্ষের মারামারি ছাড়িয়ে দিয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষের প্ররোচণায় আমার ছেলেকে মামলার আসামি করা হয়েছে। “


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৩ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৯ অপরাহ্ণ