• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম:

প্রেমিক প্রবীর নয়, পুজোর দিনে কার সঙ্গে ‘ডেট’-এ গেলেন গীতশ্রী?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ সংবাদটির পাঠক ২০ জন

এনবি নিউজ ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় অ।ভিনেত্রী গীতশ্রী রায়কে এই মুহূর্তে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে দেখছেন দর্শক। ফুটবল তারকা প্রবীর দাসের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কম কথা হয় না। কিন্তু পুজোয় প্রবীরকে ছাড়াই সময় কাটাচ্ছেন গীতশ্রী।

এ বছরই নতুন প্রেমের কথা ঘোষণা করেছেন অভিনেত্রী গীতশ্রী রায়। ফুটবল তারকা প্রবীর দাসের সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেন অভিনেত্রী। পুজোয় অনেকেই আশা করেছিলেন নায়িকার সঙ্গে হয়তো প্রবীরকেই দেখা যাবে। কিন্তু পুজোয় সবই যেন উলটপূরাণ। ‘ডেট’-এ গেলেন নায়িকা। কিন্তু সঙ্গী প্রবীর নন। ওয়াইনের গ্লাস হাতে ছবি দিয়েছেন অভিনেত্রী। কিন্তু সঙ্গে নেই প্রবীর। কেন প্রেমিককে ছাড়াই সপ্তমী কাটাচ্ছেন গীতশ্রী? তবে কি দু’জনের মধ্যে কিছু হয়েছে? না তেমন কিছুই নয়। ছবি দেখে অনেকে অনেক কিছু ভেবে ফেলেছিলেন। কিন্তু সে সব কিছুই ঘটেনি।

আসলে ‘মন ফাগুন’ সিরিয়ালের পর থেকেই গীতশ্রীর সঙ্গে বন্ধুত্ব তৈরি হয়েছে অভিনেত্রী সৃজলা গুহর। একসঙ্গে শুটিং করতে করতে বন্ধুত্ব তৈরি হয় তাঁদের। সিরিয়াল শেষ হয়ে গেলেও বন্ধুত্ব রয়ে গিয়েছে। মাঝে মাঝেই একসঙ্গে দেখা যায় তাঁদের। মাঝে মাঝেই প্রবীরের ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় দুই বন্ধুকে। তাঁদের জন্মদিনেও উপস্থিত ছিলেন সৃজলা। এত দিনের বান্ধবীর সঙ্গেই ‘ডেট’-গেলেন অভিনেত্রী। সৃজলার সঙ্গে পানীয় খাওয়ার ছবি পোস্ট করলেন গীতশ্রী।
গীতশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

এই মহূর্তে গীতশ্রীকে দর্শক দেখছেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে। অন্য দিকে সৃজলা শেষ করেছেন রাহুল মুখোপাধ্যায় পরিচালিত সিরিজ়ের শুটিং। শোনা যাচ্ছে, একটি হিন্দি ছবিতেও দেখা যাবে নায়িকাকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ৪ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫০ অপরাহ্ণ