• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম:

বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে চিকিৎসক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ সংবাদটির পাঠক ২১ জন

এনবি নিউজ : রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় কাজেম আলী আহমেদ নামে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ এক চিকিৎসক নিহত হয়েছেন।
রোববার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে লক্ষ্মীপুর এলাকায় চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডা. কাজেম আলী রাজশাহী অঞ্চলের নামকরা চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৪২ তম ব্যাচের ছাত্র ছিলেন। ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তিনি নিয়মিত রোগী দেখতেন। রোববার রাতে নগরীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন তিনি। নগরীর বর্ণালীর মোড়ে পৌঁছলে বেশ কয়েকজন অস্ত্রধারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনার পরই এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ