• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:

বুবলিকে ঘেন্না করি, বললেন অপু। পাল্টা বুবলি বলেন, কুকুর কামড় দিয়েছে, তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ সংবাদটির পাঠক ১৯ জন

এনবি নিউজ : ‘বুবলিকে আমি ঘেন্না করি’, অপুর কথা শুনে কী বললেন শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলি?
বুবলি বনাম অপুর এই বক্তব্য ভাইরাল। ভাইরাল বুবলীর পাল্টা বক্ব্যও। বুবলী বলেছেন,“কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়। তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়?” এদের দুজনের কথায় দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন তাদের ভক্ত অনুরাগীরা।

কাদা ছোড়াছুড়ি জারি। অপু বিশ্বাস বনাম শবনম বুবলি। কেউ কাউকে ছেড়ে দেওয়ার পাত্রী নন। তাঁরা দু’জনেই নায়ক শাকিব খানের প্রাক্তন স্ত্রী। তিন জনের কেউই তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। ব্যক্তিগত সমস্যাও বার বার এসেছে প্রকাশ্যে। সম্প্রতি বুবলিকে উদ্দেশ করে বেশ কিছু মন্তব্য করে অপু।
বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির ‘বলা না বলা’ নামের একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন অপু। সেখানেই নায়িকাকে বুবলি সম্পর্কে প্রশ্ন করা হয়। সেখানে তিনি নিজের মতামত স্পষ্ট জানিয়েছেন শাকিবের প্রথম পক্ষের স্ত্রী। অপু বলেন, “আসলে ওঁকে আমি ঘৃণা করি। এক বাক্যে এই কথাটি বললাম। ওঁর নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। কিন্তু সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়।” ব্যস, অপুর এই কথা শুনে চুপ থাকার পাত্রী নন বুবলিও। পাল্টা দিয়েছেন তিনিও।

নিজের সমাজমাধ্যমের পাতায় বুবলি লেখেন, “কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়। তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়?” যদিও অপুর নাম উল্লেখ করেননি অভিনেত্রী। কিন্তু বুবলির এই পোস্ট দেখে তাঁর অনুরাগীদের অনেকেই ধরে নিয়েছেন, তিনি হয়তো অপুর উদ্দেশেই এ কথা লিখেছেন। তবে এ প্রসঙ্গে তেমন কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। দুই স্ত্রীর সঙ্গেই বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিবের।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৮ অপরাহ্ণ