• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম:

গাজায় মসজিদে ইসরায়েলি বিমান হামলা, নিহত ৫০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ১৭ জন

এনবি নিউজ : মধ্য গাজার একটি মসজিদে ইসরায়েলি বিমান হামলায় ৫০ জন নিহত বলে ফিলিস্তিনি রাষ্ট্রীয় সংবাদ সংস্থা ওয়াফার খবরে জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, অবরুদ্ধ ছিটমহলের কেন্দ্রস্থলে আল-সাবরাহ পাড়ার একটি মসজিদে এই হামলা চালানো হয়েছে। ওয়াফার প্রতিবেদক বলেন, হামলায় ডজন ডজন আহত হয়েছে বলে জানা গেছে।

প্রতিবেদনে আরও বলা হয়, দক্ষিণ গাজা উপত্যকার খান ইউনিসে টেলিকমিউনিকেশন টাওয়ারে পৃথক হামলায় অন্তত একজন শিশু নিহত হয়েছে।

উভয় অবস্থানই উত্তর গাজার দক্ষিণে, যেখানে ইসরায়েল তার আক্রমণকে কেন্দ্রীভূত করেছে এবং যেসব এলাকায় ইসরায়েল ফিলিস্তিনি বেসামরিকদের তাদের নিরাপত্তার জন্য সরে যেতে উৎসাহিত করেছে।

এদিকে আল জাজিরা আরবির রিপোর্টার জানিয়েছেন, ইসরায়েলি বাহিনী বৃহস্পতিবার ভোরে অধিকৃত পশ্চিম তীরের উত্তর অংশের ইয়াবাদ শহরে নতুন অভিযান শুরু করেছে।

ফিলিস্তিনি শহরটি জেনিনের কাছে অবস্থিত, যেটি ইজরায়েলে ৭ অক্টোবর হামাসের হামলার আগে বারবার ইসরায়েলি অভিযানের শিকার হয়েছে।

উত্তরের শহর নাবলুসের কাছে অবস্থিত আল-লুব্বান আল-শারকিয়া গ্রামেও পৃথক ইসরায়েলি অভিযান চলছে।

গত ৭ অক্টোবর থেকে অধিকৃত পশ্চিম তীরে ইসরায়েলি অভিযান মারাত্মক হয়েছে, কয়েক ডজন ফিলিস্তিনি নিহত হয়েছে। যাই হোক, গাজার দিকে মনোযোগ দিয়ে, অনেক অভিযানের পাশাপাশি ফিলিস্তিনিদের উপর ইহুদি বসতি স্থাপনকারীদের বর্ধিত আক্রমণ রাডারের আওতায় চলে গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ