• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম:

আত্মহত্যার চেষ্টা অভিনেত্রী তানজিন তিশার, নেপথ্যে অভিনেতা ফারহান ?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ১১ জন

এনবি নিউজ : কিছুদিন আগেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমু। সেই শোক এখনো তাজা। তারই মাঝে খবর, আত্মহত্যার চেষ্টা করেছেন আরেক টিভি অভিনেত্রী তানজিন তিশা!

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, বুধবার রাতে নিজের রাজারবাগের বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বহু দর্শকপ্রিয় নাটকের এই জনপ্রিয় অভিনেত্রী।

জানা গেছে, ঘটনার পর চিকিৎসার জন্য তিশাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পরে নেওয়া হয়েছে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে।

নাম প্রকাশ না করার শর্তে তানজিন তিশার এক সহকর্মী গণমাধ্যমকে জানিয়েছেন, এই ঘটনার নেপথ্যে রয়েছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় তারকা। তিনি আর কেউ নন, অভিনেতা মুশফিক আর ফারহান।

ওই সহকর্মীর দাবি, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিশা। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে নানা বিষয় নিয়ে মতের অমিল হচ্ছিল। এতেই শুরু হয় ঝামেলা। তারই জেরে আত্মহত্যার চেষ্টা করেন অভিনেত্রী।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় মুশফিক ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখানে থেকে ফিরেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ বিষয়ে জানতে মুশফিক আর ফারহানকে একাধিকবার কল করা হলেও তিনি সাড়া দেননি।

জুটি বেঁধে বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তানজিন তিশা ও মুশফিক আর ফারহান। একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি তাদের মন দেওয়া-নেওয়া।

এর আগে তিশা ছোটপর্দার আরেক অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন বলে গুঞ্জন আছে।

এছাড়া জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সঙ্গেও এই অভিনেত্রী সম্পর্ক নিয়ে জোর চর্চা হয়েছে একসময়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৫ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ