• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

ফরিদপুরে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ২১ জন

এনবি নিউজ : ফরিদপুরের ভাঙ্গায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন পুলিশ সদস্য। আজ শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহহেল বাকী এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত দুই পুলিশ সদস্য হলেন ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল খান (২৮) ও কনস্টেবল নাসির উদ্দিন হাওলাদার (৩১)। নাজমুলের বাড়ি রাজবাড়ীর পাংশা উপজেলার নটাভাঙ্গা গ্রামে। নাসির উদ্দিন হাওলাদারের বাড়ি পটুয়াখালী সদরের টাউন বহালগাছিয়া গ্রামে। আহত তিন পুলিশ সদস্য হলেন একই থানার কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম সরদার ও মিথোয়াইচিং মারমা।

পুলিশ জানায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ভোরে ভাঙ্গা থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে ওই পাঁচ পুলিশ সদস্য ফরিদপুরে আসছিলেন। অটোরিকশাটি পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে ফরিদপুর থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দেয়। এ সময় অটোরিকশাটি সড়কের ওপর উল্টে ঘটনাস্থলেই দুজন নিহত হন। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা-পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ চালান।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আবদুল্লাহহেল বাকী বলেন, আহত ব্যক্তিদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়নের পুলিশ সুপার শাহিনুর আলম খান ঘটনাস্থল পরিদর্শনে এসেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ