• শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম:

আত্মহত্যা নিয়ে লাইভে যা বললেন তানজিন তিশা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ১১ জন

এনবি নিউজ : দেশের ছোট পর্দা আর অভিনেত্রী তানজিন তিশা। রটে যায়, বুধবার(১৫ নভেম্বর) রাতে ঘুমের ঔষধ সেবন করে হাসপাতালে ভর্তি হন তিনি। বিষয়টি বৃহস্পতিবার (১৬ নভেম্বর) তিশার ঘনিষ্ঠসূত্রের বরাতে জানা যায়, আত্মহত্যার চেষ্টা করেন তিনি। তবে বিষয়টি মিথ্যা বলে দাবি করেন এ অভিনেত্রী।

তিনি জানান, আত্মহত্যা নয় ফুড পয়জনিং হয়েছিল তার। যার ফলে খারাপ লাগছিল এবং তিনি ঘুমের ঔষধ সেবন করেন। পরবর্তীতে এটার পার্শ্বপ্রতিক্রিয়ায় বমি হয় এবং তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

এ অভিনেত্রী আরও বলেন, আত্মহত্যা করার মতো মেয়ে নন তিনি। এছাড়াও আরও কিছু বিষয়সহ সব কিছু তিনি সংবাদ সম্মেলন করে জানাবেন বলেন তিনি। তার আগেই তিশা তার ভেরিফাইড ফেসবুক থেকে লাইভে আসেন।

আত্মহত্যার বিষয়ে তিশা বলেন, আত্মহত্যাটা কি আসলে? যেখানে কিছুদিন আগে আমি একটি বক্তব্য দিয়েছি যে আত্মহত্যা কোনো কিছুর সমাধান হতে পারে না। সেখানে আমি কেন আত্মহত্যা করব? বাবা মারা গেছে দুই বছর হয়নি। তারপর থেকে আমি শক্ত ভাবে জীবন যাপন করছি। বাবা আমাকে শক্তিশালী মেয়ে বানিয়ে পৃথিবী থেকে চলে গেছে।

লাইভের এক পর্যায়ে এ অভিনেত্রী আরও বলেন, তার ফেসবুক বুধবার হ্যাক হয়েছিল। তিনি শারীরিক এবং মানসিক ভাবে অসুস্থ ছিলেন। একই দিন রাতে তিনি কিছু ঔষধের সঙ্গে ঘুমের ঔষধ সেবন করেন।

ঘুমানোর জন্য বেশি পরিমাণে ঘুমের ঔষধ সেবন করেন উল্লেখ করে তিশা আরও বলেন, যে ঘুমের ঔষধ আমি নিয়েছি সেটার পাওয়ার বেশি ছিল যেটা আমার প্রেসক্রিপশনে ছিল না। তারপর আমার খারাপ লাগে এবং আমি বমি করি। তারপর সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেই। এদিকে নিউজ হয় আমি নাকি আত্মহত্যা করার চেষ্টা করেছি। যেটা সত্যি নয়।

আত্মহত্যার চেষ্টা নয় বরং ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তানজিন তিশা। সুস্থ হয়ে লাইভের পাশাপাশি নিজের ফেসবুক পোস্টে এমন তথ্যই জানালেন অভিনেত্রী।

দীর্ঘ সেই পোস্টে এ অভিনেত্রী লিখেন, ‘আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিংয়ের পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল, তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

তিনি আরও বলেন, ‘আরও একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে বাবা মারা যান এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ আমি এরকম কোনো মানুষ অথবা যে কোনো মানুষের জন্যই জীবনে নেব না’।

তিশা লেখেন, ‘সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি (আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ ***)

তিনি লেখেন, ‘যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শিগগিরই আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য সাংবাদিক ভাইবোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করব। ধন্যবাদ’ । Musfiq R. Farhan

অভিনেত্রীর এই পোস্টের শেষে অভিনেতা মুশফিক আর ফারহানের নাম নিয়ে মন্তব্যের ঘরে উঠেছে নতুন বিতর্ক। মন্তব্যের ঘরে নেটিজেনরা লিখেছেন, নিচে মুশফিকের নাম লেখা কেন?

অপর এক নেটিজেন লিখেছেন, তানজিন তিশার হয়ে ফারহান ভাই বোধ হয় পোস্ট করেছে।

এই বিষয় নিয়ে এখনো এই দুই শিল্পীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ধারণা করা যাচ্ছে তানজিন তিশা মুশফিক আর ফারহানকে ধন্যবাদ জানিয়েছেন!


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৫ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ