• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:

ফরম কিনে আ.লীগের মনোনয়নপত্র বিক্রি ও জমা কার্যক্রম উদ্বোধন করলেন শেখ হাসিনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ১৬ জন

এনবি নিউজ : ফরম কিনে দলীয় মনোনয়নপত্র বিক্রি ও জমা কার্যক্রম উদ্বোধন করলেন দলের সভাপতি শেখ হাসিনা। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ে এই কার্যক্রম উদ্বোধন করেন তিনি। পরে বিভিন্ন বুথ ঘুরে দেখে নিজের জন্যও মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

শেখ হাসিনার পক্ষ থেকে গোপালগঞ্জ-৩ আসেনর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ আলী খান, সাধারণ সম্পাদক বিএম সাহাবুউদ্দিন আজম। এরপ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নেতাকর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ এমন একটি সংগঠন যেটির জন্ম হয়েছিল শোষিত মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য। আওয়ামী লীগ দেশের সংবিধান মেনে চলে। প্রতিটি কাজ সূচারু ভাবে করে, বিশেষ করে সাংগঠনিক কাজগুলো।

আওয়ামী লীগ সভাপতি বলেন, দল থেকে যারা মনোনয়ন চান, তারা এখান থেকে ফরম সংগ্রহ করবেন। ৮টি বিভাগের জন্য ১০টি বুথ করা হয়েছে। ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য দুটি করে বুথ।

কারা মনোনয়ন পাবেন- এ ব্যাপারে শেখ হাসিনা বলেন, যারাই প্রার্থী হোক, সবাই যোগ্য। তৃণমূল থেকে মতামত নিয়ে বোর্ড প্রার্থী চূড়ান্ত করবে। যেসব দল নির্বাচনে আসছে তাদের সাধুবাদ জানাই।

তিনি বলেন, নির্বাচন বানচাল করলে দেশের ক্ষতি হয়। দেশের মানুষকে আহ্বান জানাই, যারা জাতীয় সম্পদ নষ্ট করছে, এদেরকে প্রতিহত করতে হবে। আমরা চাই, জনগণের ভোটের অধিকার অব্যাহত থাকবে। ভোটের মধ্যদিয়ে সরকার গঠন হবে।

‘যারা নির্বাচন বানচাল করতে চায়, মানুষের ক্ষতি চায়, অবকাঠামো নষ্ট করতে চায়, জনগণের অধিকার যারা কেড়ে নিতে চেষ্টা করবে, জনগণই তাদের প্রতিহত করবে। দুর্ভাগ্যের বিষয়, বিএনপি জামায়াত দেশ ও মানুষের ক্ষতি করে মজা পায়।’

শেখ হাসিনা বলেন, আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। এটা ধরে রেখেই সামনে এগিয়ে যাব। গণতান্ত্রিক ধারা যেন কেউ ব্যাহত করতে না পারে। বাংলাদেশের অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না। ৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ