• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের গাড়িতে হামলা-ভাঙচুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪ সংবাদটির পাঠক ৯ জন

এনবি নিউজ : ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আক্তার হোসেনের গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। সোমবারে রাত পৌনে ৮টায় বিজয়নগর উপজেলা চান্দুরা ইউনিয়নে ঘটনাটি ঘটে। আক্তার হোসেন বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমানের সমর্থক।

আক্তার হোসেন জানান, সোমবার রাতে উপজেলার ইছাপুরা ইউনিয়নে এক জনসভা করেন স্বতন্ত্র প্রাথী লায়ন ফিরোজুর রহমান। জনসভা শেষে স্বতন্ত্র প্রার্থীকে গাড়ি বহর দিয়ে উপজেলার চান্দুরা মহাসড়ক থেকে বিদায় দেওয়া হয়।

এ সময় চান্দুরা এলাকার ডাকবাংলো এলাকায় আক্তার হোসেনসহ তার লোকজন স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগ চালায়। পরে গণসংযোগ চালিয়ে রাত পৌনে ৮টায় সকলে গাড়িতে উঠলে তখন একদল দুর্বৃত্তরা এসে গাড়িতে হামলা করে ভাঙচুর করে পালিয়ে যায়। এ সময় গাড়িতে থাকা ৩ জন আহত হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান বলেন, সভা শেষে তিনি জেলা সদরে দিকে চলে আসেন। তখনই চান্দুরা এলাকায় জনসংযোগ চালাচ্ছিলো তার সমর্থকরা। তখন কয়েকটি মোটরসাইকেল চড়ে দুর্বৃত্তরা এসে গাড়িটিকে ভাঙচুর করে। গাড়িতে কেউ এ ব্যাপারে লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বিল্লাল হোসেন বলেন, ইছাপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমানে সমর্থক আক্তার হোসেনের গাড়ি ভাঙচুর হয়েছে। তবে কে বা কারা করেছে তা সঠিকভাবে নিশ্চিত করা যায়নি। তদন্ত চলছে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ