• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম:

শুরুর ধাক্কা সামলে লড়ছে বাংলাদেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে বাংলাদেশ। এই ম্যাচেও ব্যর্থ বাংলাদেশের ওপেনিং জুটি। শুরুর জুটিতে এসেছে কেবল ৪ রান।

ইনিংসের দ্বিতীয় ওভারেই রানের খাতা খোলার আগে বিদায় নেন লিটন দাস(০)। ওভারের চার নম্বর বলে ম্যাট হেনরিকে পুল করতে গিয়ে ক্যাচ তুলে দেন ডানহাতি এই ব্যাটসম্যান। এর আগে গত ম্যাচে ১৯ রান করেছিলেন তিনি।

সকাল সোয়া ৮ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৭ ওভারে এক উইকেটে ৫৯ রান। উইকেটে আছেন অধিনায়ক তামিম ইকবাল ও সৌম্য সরকার।

আজ মঙ্গলবার ক্রাইস্টচার্চে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সকাল ৭টায়। এই ম্যাচেও টস ভাগ্য জিতেছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন তিনি।

ম্যাচটিতে বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। একাদশে ঢুকেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। চোটের কারণে ছিটকে গেছেন তরুণ পেসার হাসান মাহমুদ।

তবে নিউজিল্যান্ডের একাদশে কোনো পরিবর্তন নেই। এই ম্যাচেও নেই চোট পাওয়া রস টেইলর। এর আগে সিরিজের প্রথম ম্যাচে আট উইকেটে হেরেছিল বাংলাদেশ। এবার দ্বিতীয় ম্যাচেও হেরে গেলে সিরিজ খোয়াঁবে তামিম ইকবালের দল।

ব্যাটিং পেয়ে আশা নিয়ে তামিম বলেন, ‘উইকেট ব্যাটিংয়ের জন্য ভালো মনে হচ্ছে। আশা করি শুরুটা আমরা ভালো করতে পারব এবং পরে তা কাজে লাগাব।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৬ অপরাহ্ণ