• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম:

মোদি বিরোধী যে বিক্ষোভ হচ্ছে তাতে বিএনপির ইন্ধন রয়েছে : তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৪ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : আজ দুপুরে নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে যে বিক্ষোভ হচ্ছে, তার পেছনে বিএনপির ইন্ধন রয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, মোদি কেন বাংলাদেশে আসবেন এমন প্রশ্ন তুলে মীর্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমাণ করেছেন তারা ভারত বিরোধী, তারা বাংলাদেশের উন্নয়ন চায় না।

তিনি বলেন, ভারত আমাদের পার্শ্ববর্তী দেশ হিসেবে মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত বাংলাদেশের উন্নয়নে তাদের যথেষ্ট ভূমিকা রয়েছে। কিন্তু বিএনপি বাংলাদেশের ভালো চায় না, উন্নয়ন চায় না বলেই ভারত বিরোধী ভূমিকা রেখে চলেছেন। ভারতের প্রধানমন্ত্রীর আগমন নিয়ে প্রশ্ন তোলার মধ্য দিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা ভারত বিরোধী বৈরতা ভুলতে পারেনি।

তিনি আরও বলেন, ‘আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে প্রতিবেশীর সাথে সুসম্পর্ক রাখতে হবে। যে দেশ আমাদের তিন দিকের সাথে বিস্তৃত সে দেশের সাথে সুসম্পর্ক না রেখে আমাদের দেশের উন্নয়ন অগ্রগতি সম্ভব নয়। তাই বিএনপিকে আহ্বান জানাব, এসব প্রশ্ন না তুলে সঠিক রাজনীতিতে ফিরে আসুন। ভারত বিরোধী যে রাজনীতি দীর্ঘদিন ধরে অনুসরণ করে আসছেন সেটি বাংলাদেশের উন্নয়নের জন্য সহায়ক নয়।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:২২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৩৭ অপরাহ্ণ