• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম:

লকডাউন প্রত্যাহারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যবসায়ীদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : লকডাউনের প্রথম আজ বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় লকঠাউনের বিরুদ্ধে এবং প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ  করেছেন স্থানীয় ব্যবসায়ীরা।

খবর পেয়ে পুলিশ এসে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়। ব্যবসায়ীরা প্রায় আধাঘণ্টা লকডাউনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন।

আকাশ নামে এক ব্যবসায়ী জানান, আমরা অনেক টাকার মাল বাকিতে এনেছি। এভাবে মার্কেট বন্ধ থাকলে পাওনাদারদের টাকা কীভাবে পরিশোধ করব? আসন্ন ঈদে কীভাবে কর্মচারীদের বেতন দেব। তার পর আমাদের পরিবারের কি হবে? যেভাবে কলকারখানা চালু রেখেছেন, সেভাবে আমাদের মার্কেটগুলোকে খোলার অনুমতি দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান এ ব্যবসায়ী।

এ ছাড়া মো. বিল্লাল হোসেন নামে এক ব্যবসায়ী বলেন, আমরা কোনো লকডাউন চাই না। পবিত্র রমজান মাস ও ঈদ সামনে রেখে লকডাউনের স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলা রাখার দাবি জানান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, কয়েকজন লোক জড়ো হয়েছিল। পুলিশ এসে তাদের সরিয়ে দিয়েছে। স্বাস্থ্যবিধি না মানলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  এ ছাড়া প্রয়োজন ছাড়া মানুষকে রাস্তায় বের না হওয়ার অনুরোধও জানান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ