• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম:
স্বতন্ত্রভাবে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিলেন সংসদ ভবনে শপথ নিলেন জাতীয় পার্টির ১১ এমপি শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত এমপিরা নানা চ্যালেঞ্জ অতিক্রম করে নতুন বছরের নতুন পরিস্থিতিতে দাঁড়িয়েছি: ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিরোধী দল কারা, সিদ্ধান্ত নেবেন নতুন লিডার অব দ্যা হাউজ: ওবায়দুল কাদের ঢাকা-৮ আসনে আ ফ ম বাহাউদ্দিন নাছিম নির্বাচিত ঈগলে ভোট না দেওয়ায় নৌকা সমর্থকের বাড়িতে হামলা জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মুন্সিগঞ্জ-৩ উত্তপ্ত, আহত ৩ চট্টগ্রামে ভোটকেন্দ্রে গুলি করা সেই শামীম পিস্তল সহ গ্রেফতার

চলমান এক সপ্তাহের লকডাউনের ধারাবাহিকতা সোমবার ও মঙ্গলবারও চলবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : দেশে চলমান এক সপ্তাহের ‘লকডাউন’ রোববার রাত ১১টায় শেষ হচ্ছে। তবে আগামীকাল সোমবার ও পরদিন মঙ্গলবারও এর ধারাবাহিকতা চলবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে রাজধানীর সংসদ ভবনের বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ শেষ হচ্ছে প্রথম দফার লকডাউন। আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হবে অপেক্ষাকৃত কঠোর ও সর্বাত্মক লকডাউন।

১২ ও ১৩ এপ্রিল তাহলে কী হবে- জানতে চাইলে ওবায়দুল কাদের স্পষ্ট করে বলেন, প্রথম ধাপের চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে এ দুদিন।

করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় সরকার সারা দেশে এক সপ্তাহের কঠোর বিধিনিষেধ জারি করে গত ৪ এপ্রিল। গত সোমবার সকাল ৬টা থেকে ‘লকডাউন’ শুরু হয়।

তবে শুরু থেকেই লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজধানী ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা।

‘লকডাউনে’ গণপরিবহন ও শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত হলেও গত বুধবার শর্তসাপেক্ষে সরকার গণপরিবহনে চলাচলের অনুমোদন দেয় সরকার। আর শুক্রবার থেকে শপিংমল ও দোকানপাটও খোলা হয়।

লকডাউনের পাঁচদিনের মাথায় গত শুক্রবার সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউনের কথা জানান জানান।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৪ অপরাহ্ণ