• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম:

মামুনুল হকের রিসোর্টকাণ্ড, এটা তার ব্যক্তিগত বিষয় : বাবুনগরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : নারায়ণগঞ্জের রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হকের নারীসহ আটক ও পরবর্তী পরিস্থিতিতে নানা ঘটনার মুখোমুখি হওয়া তার ব্যক্তিগত বিষয় বলে উল্লেখ করেছেন সংগঠনটি কেন্দ্রীয় আমির জুনায়েদ বাবুনগরী।

আজ দুপুরে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের কেন্দ্রীয় কমিটির জরুরি বৈঠকের পর জুনায়েদ বাবুনগরী এ কথা বলেন। মামুনুল হকের অব্যাহতির বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাবুনগরী বলেন, ‘এ বিষয়ে আজকের সভায় কোনো আলোচনা হয়নি।’

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতাদের এ বৈঠক দুপুর ১২টায় শুরু হয়ে চলে বিকেল ৩টা পর্যন্ত। বৈঠক থেকে হেফাজত নেতাদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি দাবি করা হয়েছে। এ ছাড়া আগামী ২৯ মে হাটহাজারী মাদ্রাসায় ওলামা-মাশায়েখ সম্মেলন হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী। এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুনির কাসেমী প্রমুখ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২৬ মার্চ থেকে ২৯ মার্চ ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতের আন্দোলনে সহিংসতা ঘটে। এ ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয় হেফাজত নেতাকর্মীদের বিরুদ্ধে।

এরপর ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধ হন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক। ওই নারীকে তিনি দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। যদিও পরবর্তীতে ফাঁস হওয়া মামুনুলের একাধিক ফোনালাপে ওই নারী তার স্ত্রী নয় জানান মামুনুল ও তার পরিবারের লোকজন।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:২২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৩৭ অপরাহ্ণ