• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশ-শ্রমিক সংঘর্ষ, গুলিতে নিহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ : চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বেতন-ভাতার দাবিতে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ ও গুলিতে চারজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ সময় আহত হয়েছেন আরও অনেকে।

আজ শনিবার সকাল ১০টার পর এই সংঘর্ষের সূত্রপাত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুজ্জামান চৌধুরী এনবি নিউজকে আজ শনিবার দুপুর দেড়টার দিকে এ তথ্য জানিয়েছেন।

নিহতরা ব্যক্তিরা হলেন মো. রায়হান ওরফে  রাহাত ,  শুভ , আহমদ রেজা , মাহমুদুল ও রনি হোসেন ।

জানা গেছে, বাঁশখালীর কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের কর্মকর্তাদের সঙ্গে বেতন-ভাতা নিয়ে শ্রমিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল। এ নিয়ে গতকাল শুক্রবার শ্রমিকরা কর্মবিরতি পালন করেন। এর মধ্যে আজ শনিবার সকাল ১০টার পর বিদ্যুৎকেন্দ্রের ভেতরে আন্দোলনকারী শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। এ সময় গুলিতে চার শ্রমিক নিহত হন। এ ছাড়া আহত হন কয়েক শতাধিক শ্রমিক। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের সঙ্গে সংঘর্ষ হয়েছে। ওই সংঘর্ষে ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ