• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:

হেফাজত ইসলামের প্রতি দুর্বলতা দেখানোর কোন সুযোগ নেই: নানক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণে যারা রক্তাক্ত করেছেন, বিশৃঙ্খলা করে অগ্নিসংযোগ করেছেন তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই।

আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবা সার্ভিস প্রদানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র প্রাঙ্গনে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপথে নিতে চান তারা মতলববাজ। তাদের বরদাস্ত করা হবে না। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের মতবাদের কে প্রতিহত করতে হবে।

বিএনপির মহাসচিবের দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, যেখানেই একটু কচুরিপনা ধরে শেখানে বিএনপি দেখে একটু পার হওয়া যায় কিনা। তাদের এই ধরনের রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই এদেশের মানুষ বিএনপির কোন আন্দোলন সংগ্রামে সাড়া দেয় না। তাদের কঠোরভাবে বলতে চাই, যারা এই দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়েছেন বা যারাই এর সঙ্গে জড়িত আছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণকে আস্থা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা দেখেছি পূর্বের লকডাউনে প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন, সকলের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। করোনার দুর্যোগে দেশের জনস্বার্থে কাজ করতে গিয়ে দলের অনেক নেতাকর্মী আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন এই লকডাউনেও তার নির্দেশে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা জনগণের পাশে থাকবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় করোনা মোকাবেলায় স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আজিজুুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০১ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৭ অপরাহ্ণ