• বুধবার, ১২ জুন ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:

দ্বিতীয় দফার পরীক্ষাতেও করোনা পজিটিভ খালেদা জিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

 

এনবি নিউজ : করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দ্বিতীয় দফার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। শনিবার দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে সংবাদ সম্মেলনে করে জানান বিএনপির চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান এফ এম সিদ্দিকী।

এর আগে শনিবার রাত ১০টা ৫ মিনিটে চিকিৎসক দল খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা এবং গতকালের পরীক্ষাগুলোর রিপোর্ট পর্যালোচনা করতে তাঁর বাসায় যান। দুই ঘণ্টার বেশি সময় তাঁরা খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন।

দ্বিতীয় দফার রিপোর্টেও করোনা পজিটিভ এলেও বিএনপির চেয়ারপারসনের শারীরিক অবস্থা ভালো বলে এনবি নিউজকে জানান এফ এম সিদ্দিকী। তিনি বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা ভালো আছে। তাঁর ফুসফুসেও কোনো জটিলতা নাই।’

এফ এম সিদ্দিকী বলেন, ‘আজ খালেদা জিয়ার শারীরিক সবগুলো পরীক্ষা করা হয়েছে, রিপোর্ট ভালো আসছে। করোনার দ্বিতীয় সপ্তাহের যে জটিলতা, তিনি সেটা কাটিয়ে উঠেছেন। আশা করছি পাঁচ-ছয় দিন পর আবার টেস্ট করলে তিনি নেগেটিভ হয়ে যাবেন করোনা থেকে।’

এদিকে খালেদা জিয়ার আরেক চিকিৎসক ডাক্তার জাহিদ বলেছেন, খালেদা জিয়াসহ বাসার চারজনের করোনার দ্বিতীয় রিপোর্ট পজিটিভ এসেছে। বাকী পাঁচজন নেগেটিভ হয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ১২ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৩ অপরাহ্ণ