• সোমবার, ১০ জুন ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:

রাজধনীতে মধ্যরাতে বৃষ্টি ও তীব্র ঝড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : রাজধানী ঢাকায় তীব্র ঝড় হয়েছে। সেই সঙ্গে বৃষ্টিও হয়েছে। বুধবার রাত সোয়া ১১টার দিকে এই ঝড় হয়।  আবাহাওয়াবিদ আব্দুর রহমান গণমাধ্যমকে বলেন, বুধবার রাত সোয়া ১১টার দিকে রাজধানীতে কালবৈশাখী ঝড় শুরু হয়। এর সর্বোচ্চ গতি ছিল ঘণ্টায় ৬৪ কিলোমিটার। সেইসঙ্গে স্বস্তির বৃষ্টি হয়। রাত ১২ পর্যন্ত এই বৃষ্টির পরিমাণ ছিল ১ মি.লি.।

এদিকে বিভিন্ন জেলায় কালবৈশাখী ঝড় হয়েছে। রাত ৯টার দিকে আবহাওয়া অধিদফতর জানায়, বুধবার বিকাল থেকে লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর জেলায় কালবৈশাখী ঝড়বৃষ্টি হয়। রাতে রংপুর, গাইবান্ধা জেলায় কালবৈশাখী হয়।

বুধবার সন্ধ্যা ৬টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, টাঙ্গাইল, বগুড়া, কুমিল্লা ও কিশোরগঞ্জ জেলাসহ রংপুর, ময়মনসিংহ এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

এতে আরও বলা হয়, রাঙ্গামাটি, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, সীতাকুণ্ড, শ্রীমঙ্গল, দিনাজপুর অঞ্চলসহ রাজশাহী, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু জায়গা থেকে প্রশমিত হতে পারে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:১২ অপরাহ্ণ