• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:

মধ্যরাতে সিলেটে হেফাজতের নেতা সাবেক সাংসদ শাহীনুর পাশা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৭ মে, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে সিলেট নগরের বনকলাপাড়ায় নিজ বাসার পাশ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শাহীনুর পাশা চৌধুরী হেফাজতে ইসলামের সদ্যবিলুপ্ত কমিটির কেন্দ্রীয় আইনবিষয়ক সম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহসভাপতি। বনকলাপাড়ার আব্বাসী জামে মসজিদ কমিটির সেক্রেটারি আবদুল মুকিত বলেছেন, শাহীনুর পাশার বাসা বনকলাপাড়া এলাকার ৫১ গলিতে। বৃহস্পতিবার রাতে শাহীনুর পাশাকে কিছু লোক ‘আটক’ করে নিয়ে যান।

জানতে চাইলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ শাহীনুর পাশা চৌধুরীর গ্রেপ্তারের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে সিলেট নগর পুলিশের একটি সূত্র জানিয়েছে, ২০১৩ সালে সহিংসতা চালানোসহ একাধিক মামলা রয়েছে শাহীনুর পাশার বিরুদ্ধে। সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সহিংসতা ও তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের নেতাদের গ্রেপ্তারের মধ্যে শাহীনূর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করা হলো। তবে ঠিক কোনো মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে তা জানা যায়নি। ঢাকার ডিবি পুলিশের একটি দল তাঁকে গ্রেপ্তার করে রাতেই ঢাকার পথে রওনা হয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

বিগত চারদলীয় জোট সরকারের আমলের শেষ দিকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবদুস সামাদ আজাদের মৃত্যুর পর জোটের প্রার্থী হিসেবে সিলেটের একটি আসনের উপনির্বাচনে সাংসদ নির্বাচিত হয়েছিলেন শাহীনুর পাশা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ