• শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম:

পুলিশের হস্তক্ষেপে বন্ধ হলো এইচএসসি পড়ুয়া ছাত্রীর বিয়ে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ মে, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বিয়ের আসরে উপস্থিত হয়ে উচ্চমাধ্যমিক বন্ধ করলো মানিকগঞ্জ জেলার সিংগাইর থানা পুলিশ। ভিকটিমের বার্তা পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযোগের সত্যতা মিললে তাৎক্ষণিক এ ব্যবস্থা নেয়া হয়। পুলিশ সদরদপ্তরের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স শাখার এআইজি মিডিয়া মো. সোহেল রানা মঙ্গলবার (১৮মে) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, উচ্চমাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় এ-প্লাস পাওয়া মানিকগঞ্জের সিংগাইর থানার বাসিন্দা ভিকটিম মেধাবী ছাত্রী। সাভার মডেল কলেজে ফার্স্ট ইয়ারে পড়ে সে। পড়াশোনা করে বড় হবে এই তার ইচ্ছা। মাঝে বাধ সাধে তার পিতার জেদ। মেয়েকে বিয়ে দিবে। ভাল পাত্র পেয়েছে। তাই, তাড়াহুড়া। তবে পড়া-লেখা করে বড় হতে চায় সে।

দাঁড়াতে চায় তার মতো অনেকের পাশে। দেশের জন্য কাজ করতে চায়। কিন্তু এই বিয়ে তার সকল স্বপ্নকে চুরমার করে দিবে। যে কোনোভাবেই হোক এই বিয়ে তাকে বন্ধ করতে হবে। কিন্তু কোনো উপায় চোখে পড়ছে না তার। শত চেষ্টা করেও বাবার সিদ্ধান্ত ঘোরাতে পারেনি সে। কেড়ে নেয়া হয়েছে তার মোবাইল। যোগাযোগের অন্যান্য উপায়ও বন্ধ।

এরই মধ্যে ঘনিয়েছে বিয়ের লগ্ন। এসেছে বিয়ের দিন। বর এসেছে। এসেছেন অতিথিরা। নিশ্চিত পরাজয়ের গ্লানি কুড়ে কুড়ে খাচ্ছে তাকে। সন্ধ্যা হয়েছে। কিছুক্ষণের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে হবে তাকে। চলছে সাজগোজ। সময় নেই হাতে। দেয়ালে পিঠ ঠেকে গেছে। চোখে চোখে রাখা হয়েছে তাকে। তবু, এক ফাঁকে এক অতিথীকে অনুরোধ করে সে। তার মন গলে। তারই মোবাইল থেকে সহপাঠী এক বন্ধুকে ফোন করে সাহায্য চায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৫ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ