• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজি দেখা যাবে দুটি টিভি চ্যানেলে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ মে, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

 

এনবি নিউজ : দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ। কিন্তু করোনা ভাইরাসের কারণে মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না টাইগার ভক্তরা। তাই বলে হতাশ হবার কিছু নেই ক্রিকেটপ্রেমীদের। দেশের দুটি টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে ম্যাচ গুলো।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের থেকে বেশি মূল্যে সম্প্রচার স্বত্ব কিনেছে ব্যান-টেক নামের একটি বিজ্ঞাপনী সংস্থা। এরপর প্রতিষ্ঠানটি আসন্ন লঙ্কান সিরিজের টিভি স্বত্ব বিক্রি করেছে দুই টিভি চ্যানেল- গাজী টিভি ও টি স্পোর্টসের কাছে।

এছাড়া আগামী দুই বছর আইসিসির এফটিপি (ফিউচার ট্যুর প্ল্যান) অনুযায়ী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দেশের মাটিতে গড়ানো যাবতীয় খেলা তারাই সম্প্রচার করবে। সবমিলিয়ে ৯টি হোম সিরিজে ৭ টেস্ট, ১৮ ওয়ানডে ও ১৯ টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। আজ মঙ্গলবার (১৮ মে) এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে টিভি স্বত্ব গাজী টিভি ও টি-স্পোর্টসের কাছে বিক্রি করলেও প্রোডাকশন খরচ বহন করবে বিসিবি। সেক্ষেত্রে মূল টাকার অংকটাও কমে যাচ্ছে, প্রোডাকশন খরচ এই টাকার মধ্যে অন্তর্ভুক্ত আছে।

এ বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, আমাদের ফ্লোর প্রাইস ১৫০ কোটি টাকা। এর চেয়ে কিছু বেশি অর্থে স্বত্ব বিক্রয় করতে পেরেছি। আগামী দুই বছর বাংলাদেশ দলের হোম সিরিজের প্রতিটি ম্যাচ তারা সম্প্রচার করবে। বিডিংয়ে একমাত্র ব্যান-টেকই অংশ নিয়েছে।

এ.আর. জে


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০১ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৭ অপরাহ্ণ