• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম:

আইনের শাসন প্রতিষ্ঠা করা গেলে কারো সাথেই সরকার অন্যায় করতে পারবে না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২২ মে, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : গণতন্ত্র ও আইনের শাসন পুনঃপ্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, সাংবাদিক ভাই-বোনদের আহ্বান জানাব, আসুন আমরা মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার স্বার্থে ভোট ও ভাতের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হই। তাহলে দেশে আইনের শাসন পুনঃপ্রতিষ্ঠা হবে। আইনের শাসন প্রতিষ্ঠা করা গেলে ক্ষমতাই যারাই থাকুক কারো সাথেই সরকার অন্যায় করতে পারবে না।

শুক্রবার (২১ মে) জাতীয় প্রেসক্লাবে ‘সাংবাদিক রোজিনা ইসলাম, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, নারী নেত্রী নিপুণ রায় চৌধুরীসহ রাজনৈতিক নেতাকর্মীদের মুক্তির দাবিতে এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

মহিলা দলের উদ্যোগে অনুষ্ঠিত এই আলোচনা সভায় সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, সাবেক সংসদ সদস্য নিলোফার চৌধুরী মনি, সাংবাদিক নেতা আবদুল হাই শিকদার, কাদের গনি চৌধুরী প্রমুখ।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ বিএনপি নেতাকর্মী ও সাংবাদিক রোজিনা ইসলামসহ সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে সরকার এ পর্যন্ত যত অভিযোগ এনেছে তা দেশের মানুষ বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন গয়েশ্বর চন্দ্র রায়।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, বুঝলাম আপনারা সরকারের দুর্নীতি অন্যায়ের বিরুদ্ধে লিখতে পারবেন না। তাহলে গণতান্ত্রিক আন্দোলন ও মানুষের ভোট ভাতের অধিকার আদায়ের পক্ষে থাকা গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া ও তার ছেলে সহ রাজনীতিবিদদের বিরুদ্ধে পোস্টমর্টেম করে অসত্য লিখেন কেন?

তিনি বলেন, আজ যদি সাগর-রুনি হত্যার বিচার হতো তাহলে সাংবাদিক রোজিনা ইসলামকে এভাবে গ্রেফতার করার সাহস সরকার দেখাতে পারতো না। নারী নেত্রী নিপুণ রায় চৌধুরীকে মিথ্যা ভিত্তিহীন মামলায় গ্রেফতার করে কারাগারে রাখা হয়েছে। সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী কারাগারে। তাদের জামিন দেওয়া হচ্ছে না। আমরা যদি ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম করে সরকারের অন্যায়ের প্রতিবাদ করতে না পারি, এই সরকারকে সরাতে না পারি একে একে এভাবে আমাদের সবাইকে কারাগারে যেতে হবে।

টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০১ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৭ অপরাহ্ণ