• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম:

ঈদের পূর্ববর্তী-পরবর্তী সময়কে সামনে রেখে ছিনতাই করে আসছিলো তারা

Avatar
jidni rahman
আপডেটঃ : রবিবার, ২৩ মে, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজঃ আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ও বাইপাইল এলাকা এলাকা থেকে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো- মোঃ আলিফ (৩২), মোঃ কালাম (৪৮), মোঃ রুবেল মৌলবি (২৭), মোঃ লিটন রানা(২৭), মোঃ রাকিব (২২), মোঃ রেজাউল করিম (২৮) ও মোঃ মিলন মিয়া (৩২)।

র‍্যাব জানিয়েছে গ্রেপ্তারকৃতরা ছিনতাই ও ডাকাত চক্রের সদস্য। ঈদের পূর্ববর্তী ও পরবর্তী সময়কে সামনে রেখে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছিলো তারা।

র‍্যাব-৪ এর মিডিয়া অফিসার এএসপি জিয়াউর রহমান রবিবার (২৩ মে) বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় কয়েকজন ছিনতাইকারী যানবাহনে ছিনতাই ও ডাকাতি করার জন্য অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি দল গতকাল শনিবার গভীর রাতে সেখানে অভিজান চালিয়ে ওই ৭ জনকে আটক করে। এ সময় তাফের কাছ থেকে ১ টি খুর, ১টি হাসুয়া, ১টি ইলেকট্রিক কাটার, ১টি কাচি, ২টি প্লায়ার্স, ১টি গ্যাস কাটার, ৩টেস্টার, ৪টি ড্রিল মেশিন ও ১৩ টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি আরো বলেন, জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন ধরে ৮-১০ জন দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো।

ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করতো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা ঈদের পূর্ববর্তী ও পরবর্তী সময়কে সামনে রেখে ছিনতাই কা্র্যক্রম চালিয়ে আসছিলো।

জে/আর


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ