• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:

রোনালদোর ভাগ্য নির্ধারণ আজ

Avatar
jidni rahman
আপডেটঃ : রবিবার, ২৩ মে, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সিরি আ’য় আজ মহাগুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে জুভেন্টাস। তাদের প্রতিপক্ষ বোলোগনা। ম্যাচটি জুভেন্টাসের জন্য মহাগুরুত্বপূর্ণ কারণ আজকের ম্যাচটির মাধ্যমেই নির্ধারণ হবে তাদের আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগের ভাগ্য।

যদি আজ জুভেন্টাস নিজেদের শেষ ম্যাচে জয় পায়, আর নাপোলি ও এসি মিলান নিজেদের শেষ ম্যাচে জয় তুলে নেয় তাহলেই আগামী মৌসুমে ওল্ড লেডিদের খেলতে হবে ইউরোপের দ্বিতীয় সারির লিগ ইউরোপা লিগে। আর নাপোলি বা এসি মিলান যদি হেরে যায়, আর জুভেন্টাস জয় পায় তাহলে তারা চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে পারবে।

বর্তমানে ৩৭ ম্যাচ খেলে এসি মিলান ও নাপোলির পয়েন্ট ৭৬। আর জুভেন্টাসের পয়েন্ট ৭৫। জুভেন্টাসের চ্যাম্পিয়ন্স লিগের ভাগ্য নির্ধারণের সঙ্গে আজ ভাগ্য নির্ধারণ হবে ক্লাবটির সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোরও।

কারণ জুভেন্টাস যদি চ্যাম্পিয়ন্স লিগে জায়গা না করে নিতে পারে তাহলে রোনালদো নিজেই ক্লাবকে সালাম দিয়ে বিদায় নেবেন। কারণ তিনি যে মানের খেলোয়াড় তাতে করে তিনি কখনোই ইউরোপা লিগে খেলতে চাইবেন না। ব্যাপারটির সঙ্গে তার সম্মানও জড়িয়ে আছে।

কারণ রোনালদোর সবচেয়ে বড় প্রতিপক্ষ লিওনেল মেসি খেলবেন চ্যাম্পিয়ন্স লিগে আর তিনি খেলবেন ইউরোপা লিগে। এটি কি হয়?। ফলে সিরি আর এ মৌসুমে জুভেন্টাসের শেষ ম্যাচটি হতে পারে রোনালদোরও সিরি আয় শেষ ম্যাচ।

জুভেন্টাস ছাড়লে রোনালদোকে এখনো দলে নেয়ার জন্য তৈরি আছে তার পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আর যেখান থেকে তার পেশাদার ফুটবলে হাতেখড়ি হয়েছে মানে পর্তুগালে ক্লাব স্পোর্টিং সিপিও তাকে নেয়ার জন্য বসে আছে। ফলে জুভেন্টাস ছাড়লেও তার কোনো ক্ষতি হবে না। উল্টো ম্যানইউ বা অন্য কোনো ক্লাবে গেলে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবেন তিনি।
আর বিভিন্ন সংবাদমাধ্যম জানাচ্ছে রোনালদোর সঙ্গে বেশ ভালোই আলোচনা চালিয়ে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবটির কোচও রোনালদোর ব্যাপারে ইতিবাচক। ফলে রোনালদোকে রাখতে চাইলে বা রোনালদো নিজে জুভেন্টাসে তার চুক্তির সময় শেষ করে যেতে চাইলে আজ জুভেন্টাসকে জয় পেতেই হবে সঙ্গে তাকিয়ে থাকতে হবে নাপোলি এসি মিলানের ম্যাচের দিকে।

জে/আর


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০১ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৭ অপরাহ্ণ