• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:

লক্ষ্মীপুরে ইটভাটার চিমনি ধসে দুই ভাইসহ নিহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৪ মে, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ইটভাটার উঁচু চিমনি ধসে পড়ে দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত সাত শ্রমিক আহত হন।  রোববার বিকেলে উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রামের মদিনা ব্রিকসে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বেলাল হোসেন (৩২) ও তাঁর ভাই ফারুক হোসেন (২০) এবং রাকিব হোসেন (২৮)। তাঁরা জেলার কমলনগর উপজেলার বাসিন্দা।

এদিকে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় ভাটার অন্য শ্রমিকেরা বাধা দেন। এ সময় তাঁরা বিক্ষোভ করে ভাটার মালিক আমির হোসেন ডিপজলের বিচার দাবি করেন। তবে ঘটনার পরপরই ডিপজল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

খবর পেয়ে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় ইটভাটার উঁচু চিমনির দেয়াল ধসে পড়ে। এ সময় কর্মরত বেলাল ও ফারুকসহ ১০ জন শ্রমিক ধসে পড়া দেয়ালের নিচে চাপা পড়েন। এতে বেলাল ও তাঁর ভাই ফারুক ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পথে রাকিবের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে রামগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস বলেন, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। জেলা প্রশাসক ও ইউএনওসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাটি অবগত রয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০১ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৭ অপরাহ্ণ