• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম:

রাজধানীর প্রবেশদ্বারে পুলিশের চেকপোস্ট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২২ জুন, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : রাজধানীর আশপাশের সাত জেলায় লকডাউন জারি করায় বিছিন্ন হয়ে পড়েছে ঢাকা। জেলাগুলো থেকে ঢাকার অভিমুখে মহাসড়কগুলোতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। দূরপাল্লার বাস যাতে চলাচল করতে না পারে সেজন্য রাজধানীতে প্রবেশদ্বারে চেকপোস্ট বসিয়ে তদারকি করছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ঢাকার প্রবেশদ্বার বাবুবাজার ব্রিজ ও পোস্তগোলা ব্রিজের দক্ষিণ প্রান্ত মুখে পুলিশের ঢিলেঢালা ভাব পরিলক্ষিত হয়েছে। সকাল থেকে ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়েতে দক্ষিণ বাংলার কোনো দূরপাল্লার বাস চলাচল করতে দেখা যায়নি।

কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া সড়কে ধলেশ্বরী (কুচিয়ামোরা) ব্রিজের টোল প্লাজায় হাইওয়ে পুলিশের কঠোর তৎপরতা পরিলক্ষিত হয়। এ সময় সেখানে হাসারা হাইওয়ে পুলিশ চেক পোস্ট বসিয়ে পাহারা দেয়।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ পরিদর্শক আফজাল হোসেন বলেন, ‘সকাল থেকে আমরা এখানে চেকপোস্ট বসিয়েছি। ঢাকা থেকে দক্ষিণ বাংলার কোনো বাস যেন ঢাকায় প্রবেশ করতে না পারে বা ঢাকা থেকে কোনো যাত্রী পরিবহন দক্ষিণ বাংলায় যেতে না পারে। শুধু পণ্য পরিবহনকারী ও জরুরি সেবায় ব্যবহৃত পরিবহনকে চলাচল করতে দেওেয়া হচ্ছে।’

এদিকে, বাস বন্ধ থাকার কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। বাস বন্ধ থাকার কারণে বিকল্প পথে গন্তব্যে পৌঁছাতে অনেক যাত্রী অতিরিক্ত ভাড়া দিয়ে সিএনজি নিয়ে মাওয়া ঘাটে যেতে দেখা গেছে। বাবুবাজার ব্রিজ পার হওয়ার জন্য সিএনজি পারাপারের জন্য নির্ধারিত ভাড়া ১০ টাকা হলেও সেটা ২০ টাকা থেকে ৩০ টাকা নেওয়ার অভিযোগ করেছে অনেক যাত্রী।

ঢাকা দক্ষিণ ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক পিষুশ কুমার মালো বলেন, ‘ঢাকার প্রবেশদ্বার ধলেশ্বরী তুলশীখালী ব্রিজ, বাবুবাজার ব্রিজ ও পোস্তগোলা ব্রিজ এলাকায় আমরা পাহারা বসিয়েছি যেনো কোনো যাত্রীবাহী বাস চলাচল করতে না পারে।’ বাবুবাজার ব্রিজ পারাপারে অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয় বলেন, ‘এ ব্যাপারে আমি অবগত নই তবে অতিরিক্ত ভাড়া নিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ৫ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ