• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম:

মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে শিক্ষিকার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : নেত্রকোনায় চলন্ত মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে এক শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তিনি মারা যান।

নিহত ওই শিক্ষিকার নাম সেলিনা পারভীন শেলী। তিনি নেত্রকোনার দত্ত উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, গত শনিবার সকালে স্কুলে শিক্ষকদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন শেলী। এরপর তাঁর স্বামী শফিকুল ইসলামের সঙ্গে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। দুপুর পৌনে ১২টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকায় পৌঁছালে তাঁর শাড়ির আঁচল মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এরপর তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান।

পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে মমেক হাসপাতালে নিয়ে গেলে শেলীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।

সেলিনা পারভীন শেলীর দেবর জহিরুল কবির শাহীন বলেন, ‘ঈদুল আজহায় সবাই গ্রামের বাড়ি গিয়েছিলেন। আমাদের বাড়ির কাছাকাছি সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ফচিকা গ্রামে ভাবির বাবার বাড়ি।’

নেত্রকোনার দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান কবির সাজু জানান, সেলিনা পারভীন দশম শ্রেণির অ্যাসাইনমেন্ট কমিটির আহ্বায়ক ছিলেন।’

এদিকে, সেলিনা পারভীর শেলীর নিহতের ঘটনায় পরিবারের পাশাপাশি স্কুলের সব শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৬ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৮ অপরাহ্ণ