• রবিবার, ১২ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:

৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে রাতে ছাড়া পেলেন নাটক নির্মাতা চয়নিকা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৭ আগস্ট, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : চিত্রনায়িকা পরীমনির সঙ্গে সংশ্লিষ্টতা নিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে গতকাল রাতে ছাড়া পেয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকার পান্থপথ এলাকা থেকে চয়নিকাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়ার পর রাত ১১টার দিকে তিনি সেখান থেকে বাসার দিকে রওনা হন বলে তার স্বামী নির্মাতা অরুণ চৌধুরী জানান।

এনবি নিউজকে তিনি বলেন, “রাত সাড়ে ১১ টার দিকে ও ডিবি অফিস থেকে বের হয়ে গাড়ি নিয়ে বাসার আসে। ওর সঙ্গে আমাদের ছেলে অনন্য প্রতীকও ছিলো।”

এর আগে রাত সাড়ে ১০টার দিকে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন-অর-রশিদ সাংবাদিকদের বলেন, “তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যখন ডাকা হবে তখন আসার শর্তে তাকে পরিবারের জিম্মায় দেওয়া হবে।” জিজ্ঞসাবাদ শেষে ডিবি কার্যালয় থেকে চয়নিকা চৌধুরীকে বাসায় পৌঁছে দেওয়ার দায়িত্বে থাকা পরিদর্শক ডি এ তায়েব বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রাত পৌনে ১২টার দিকে উনাকে নিরাপদে বাসায় পৌঁছে দিয়েছি। রাস্তায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেজন্য আমাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। উনাকে আবার হয়তো ডাকা হবে।”

শুক্রবার বিকালে সময় টিভির সাক্ষাৎকারভিত্তিক একটি অনুষ্ঠানে অংশ নিয়ে সন্ধ্যায় ফিরছিলেন চয়নিকা চৌধুরী। সঙ্গে তার ছেলেও ছিলেন। তখনই গাড়িতে তাকে আটক করে নিয়ে যাওয়া হয়।

টেলিভিশনের ভিডিওতে দেখা যায়, চয়নিকা চৌধুরীর গাড়ি ঘিরে রেখেছে পুলিশ। পরে নারী পুলিশের একজন সদস্য গাড়ির সামনে চালকের পাশের আসনে থাকা চয়নিকার পাশে উঠে পড়েন। কিছুক্ষণ পর গাড়িটি চলে যায় ডিবি কার্যালয়ের দিকে।

গত জুন মাসে পরীমনি যখন তার বনানীর বাড়িতে সংবাদ সম্মেলন করে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ করলেন, তখনও এই চিত্রনায়িকার পাশে দেখা গিয়েছিল তাকে।

গত বুধবার রাতে ওই বাড়িতে অভিযান চালিয়ে পরীমনি এবং তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে আটক করে নিয়ে যায় র‌্যাব। এরপর অভিযান চলে বনানীতে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়িতে। সেখান থেকে রাজ এবং তার ব্যবস্থাপক সবুজ আলীকে র‌্যাব আটক করে।

বৃহস্পতিবার বিকালে উত্তরায় র‌্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বাহিনীর মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন বলেন, পরীমনি ও রাজের বাড়িতে ‘মদ ও মাদকদ্রব্য’ পেয়েছেন তারা। পরীমনির একটি মদের লাইসেন্স পাওয়া গেলেও তার মেয়াদ ছিল না। এছাড়া রাজকে গ্রেপ্তারের সময় কম্পিউটারে ‘পার্ন কনটেন্ট’ পাওয়া গেছে।

তাদের চারজনকে পুলিশের কাছে হস্তান্তর করার পর বনানী থানায় মাদক আইনে দুটি এবং পর্নগ্রাফি আইনে একটি মামলা করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আদালতে তোলা হলে মাদক আইনের দুই মামলায় চারজনকে চার দিন করে রিমান্ডে পাঠান বিচারক।

মাস দুয়েক আগে পরীমনিকে নিয়ে ‘অন্তরালে’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণে হাত দেন চয়নিকা চৌধুরী। অগাস্টের শেষভাবে চলচ্চিত্রটির শুটিং শুরুর কথা থাকলেও পরীমনিকে গ্রেপ্তারের পর তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১১ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৫ অপরাহ্ণ