• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম:

আমি ওনার কথা মেনে নিয়েছিঃ কাদের মির্জা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ৬ জন

এনবি নিউজঃ সোমবার রাত ৮ টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ফেসবুক লাইভে এসে  বলেছেন, ওবায়দুল কাদের সাহেব আমাকে বলেছেন-তুমি এলাকার বাইরে কারও বিরুদ্ধে কথা বলবে না। নির্বাচন নিয়ে কথা বলবে না। আমি ওনার কথা মেনে নিয়েছি, আমি বলেছি-আমি এক মাস দেখব। যদি কোনো পরিবর্তন না হয় তখন আমি কথা বলব।

কাদের মির্জা আরও বলেন, চট্টগ্রামের মেয়র আমাকে বলেছেন ‘অর্বাচীন বালক’। আমি যখন চট্টগ্রামে ভোটডাকাতির কথা বলেছিলাম, এখন আমি অর্বাচীন বালক। অর্বাচীন বালক মানে হচ্ছে-আমি অবুঝ বালক। আপনি নিজেকে ত্যাগি দাবি করেছেন। ৬৪ বছর রাজনীতি করেন। এই ত্যাগী লোকটা কেন ভোটডাকাতি করতে গেলেন? এটি আপনার কাছে আমার প্রশ্ন-কেন মানুষের ভোটের অধিকার হরণ করলেন?

চট্টগ্রামের নবনির্বাচিত মেয়রের উদ্দেশে তিনি আরও বলেন, আপনি এত বড় নেতা, প্রতিদ্বন্দ্বিতা করার আগে আপনার নামও শুনিনি। কথা বলার আগে চিন্তা করে বলবেন। যদি নিজেকে অভিজ্ঞ মনে করেন, ত্যাগী মনে করেন, তা হলে ভাষাজ্ঞান রেখে কথা বলবেন। এই অবুঝ বালকটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বিগত ১৬ জানুয়ারি বসুরহাট নির্বাচনে কাস্টিং ভোটের ৭৭ ভাগ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এটি আপনাকে স্মরণ করে দিতে চাই।’

দলের নেতৃবৃন্দের উদ্দেশে কাদের মির্জা বলেন, আমাকে কথা বন্ধ করতে বলেন, তারা কীভাবে কথা বলেন, এই সাহস কোথায় পায়। তারা বলতে পারবে, আমি বলতে পারব না। আমি কি এ দেশের নাগরিক নই?

এ টি/ মঙ্গলবার 


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ