• রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পরীমণি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আদেশের পর গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে নেওয়া হয়েছে পরীমণিকে।

শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১২ টার দিকে পরীমণিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।শুনানি শেষে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল।

এদিকে চিত্রনায়িকা পরীমণিকে কারাবিধি অনুযায়ী ডিভিশন বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালত।

পরীমণির সামাজিক অবস্থান বিবেচনায় তার পক্ষে আইনজীবী মজিবুর রহমানের আবেদনের প্রেক্ষিতে এ নির্দেশ দেন আদালত।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, আদালত কারাবিধি অনুযায়ী কারা কর্তৃপক্ষকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। যদি পরীমণি কারাবিধি অনুযায়ী ডিভিশন পান তাহলে কর্তৃপক্ষ ব্যবস্থা নেবে। আর যদি না পান তাহলে অন্য ব্যবস্থা নেবে।

দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে আজ শুক্রবার ১৩ আগস্ট কারাগারে পাঠানো হয়।

শুনানীতে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পরমিণিকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

‘রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামলার বিষয়ে আসামি (পরীমনি) বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত দিয়েছেন। মামলার তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে’ যোগ করেন তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে পরীমণির জামিন আবেদন করেছেন তার আইনজীবী মজিবুর রহমান। ‘চিকিৎসার স্বার্থে’ পরীমনির জামিন ‘আবশ্যক’ বলে আদালতে উল্লেখ করেন তিনি।

নায়িকার আইনজীবী আদালতে উল্লেখ করেন, পরীমনি ‘ভারটিগো’ এবং ‘প্যানিক অ্যাটাক’-এর রোগী। তিনি দীর্ঘসময় পুলিশ কাস্টডিতে (হেফাজতে) অমানবিক নির্যাতনের শিকার হয়ে বিপর্যস্ত ও অসুস্থ হয়ে পড়েছেন। হেফাজতে থাকলেও মামলা সংক্রান্ত জিজ্ঞাসাবাদে কোনো গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটিত হয়নি। জরুরি চিকিৎসার স্বার্থে তাকে জামিনে মুক্তি দেওয়া আবশ্যক।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১২ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৫ অপরাহ্ণ