• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:

প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের নামে পদক দেবে জাতীয় পার্টি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজঃ শনিবার জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নামে ‘পল্লীবন্ধু পদক’ দেবে জাতীয় পার্টি।

হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সঙ্গীত, শিক্ষা, কৃষি সাংবাদিকতা, শিল্প এবং গ্রামীণ অবকাঠামো উন্নয়ন-এই আট বিভাগে পদক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি।

দলের সভাপতিমণ্ডলীর সদস্য এসএম ফয়সল চিশতীকে আহ্বায়ক এবং সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিনকে সদস্য সচিব করে ‘পল্লীবন্ধু পদক ২০২১’ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- সুনীল শুভরায়, সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, রেজাউল ইসলাম ভূইয়া ও লিয়াকত হোসেন খোকা।

কমিটির সদস্যরা হলেন- মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নী, মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, বেলাল হোসেন, মাখন সরকার, সুলতান মাহমুদ ও নাজমুল খান।

শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে পদক কমিটির সভায় ম্যাগাজিন সাব কমিটি ও অর্থ সাব কমিটি গঠন করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সুনীল শুভরায়কে আহ্বায়ক, রেজাউল ইসলাম ভূইয়াকে যুগ্ম আহ্বায়ক এবং নাজমুল খানকে সদস্য সচিব করে ম্যাগাজিন সাব-কমিটি গঠন করা হয়।

সাইফুদ্দিন আহমেদ মিলনকে আহ্বায়ক, মোস্তফা আল মাহমুদকে যুগ্ম আহ্বায়ক এবং তারেক এ আদেলকে সদস্য সচিব করে অর্থ সাব কমিটি গঠন করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৬ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৪ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৭ অপরাহ্ণ