• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম:

মৌনিকে জীবনসঙ্গী উপহার দিল লকডাউন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

মৌনি রায়

শোনা গিয়েছিল, ব্রহ্মাস্ত্র ছবির পরিচালক অয়ন মুখার্জিকে নাকি মন দিয়েছেন মৌনি। নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘অয়ন আমার হৃদয়ের টুকরা। আমি তাঁকে অসম্ভব ভালোবাসি।’ আর সম্প্রতি আলোচনায় এসেছেন দুবাইয়ের ব্যবসায়ী সুরাজ নাম্বিয়ারের সঙ্গে প্রেম নিয়ে। লকডাউনে ঠিকই প্রেম করেছেন।

মৌনি রায় এখন বলিউডে নিজের অবস্থান মজবুত করছেন

করোনাকালে না বলে আসা ছুটিকে কাজে লাগিয়ে জীবনসঙ্গী জুটিয়ে নিয়েছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। আর প্রথম সুযোগেই ছুটেছেন দুবাই। দীর্ঘদিন ধরে সেখানেই থাকছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে কিছু ছবি। সেখানে দেখা গেছে, সুরাজের পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছেন তিনি। এমনকি সুরাজের মাকে মা বলেই ডাকেন মৌনি!

মৌনি রায়

মহামারিতে সবকিছু যখন থমকে ছিল, সেই সময়ই প্রেম হয়েছে মৌনি আর সুরাজের। মৌনির ঘনিষ্ঠ একজন ভারতীয় এক দৈনিককে বলেছে, শিগগিরই বাজতে পারে মৌনির বিয়ের বাজনা। কেবল সুরাজের সঙ্গে প্রেম নয়, তাঁর পরিবারের সঙ্গে সুসম্পর্কও মৌনিকে বিয়ের সিদ্ধান্ত নিতে অনুপ্রাণিত করেছে।

২০১৯ সালে মৌনি মুম্বাই মিররকে জানিয়েছিলেন, সে সময় তিনি কেবল বলিউড নিয়েই ভাবছেন। তাঁর সব মনোযোগ বড় পর্দায়। সময় পেলে, সঠিক মানুষ পেলে, তবেই প্রেম করবেন। এই মহামারিতে সেই সময় আর মানুষ দুই-ই মিলেছে মৌনির। তাই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের পর যেকোনো সময় বেজে উঠতে পারে এই জুটির বিয়ের সানাই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:০২ অপরাহ্ণ