• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম:

মালদ্বীপে ছুটি কাটাতে গেলেন শ্রাবন্তী এবং তাঁর প্রেমিক? সঙ্গে অভিমন্যু ও দামিনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৩ আগস্ট, ২০২১ সংবাদটির পাঠক ৫ জন

এনবি নিউজ ডেস্ক: ছেলে আর তাঁর প্রেমিকাকে সাথে নিয়ে মালদ্বীপে বেড়াতে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। শ্রাবন্তী যদিও তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কোনও ছবি শেয়ার করেননি। কিন্তু সূত্রের খবর, পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গ ধরেছেন নতুন যুগলও।

অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মালদ্বীপের বিভিন্ন ছবিতে। যুগলের তোলা ছবি ও ভিডিয়োয় বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য যেমন ফ্রেমবন্দি হয়েছে, তেমনই তাঁদের রিসর্টেরও দেখা মিলেছে। সঙ্গে রয়েছে পেটপুজোর সামগ্রীর ছবিও। লোভনীয় চিংড়ির পদ সহ রকমারি খাবার সাজানো রয়েছে সেই সব থালায়।
অভিমন্যু এবং দামিনী মাঝে মধ্যেই রওনা দেন ভারত এবং বিশ্বের বিভিন্ন পর্যটক-গন্তব্যে। কখনও বালির দেশে, কখনও বা পাহাড়ে। এ বারে তাঁদের সঙ্গে ছুটি কাটাতে গেলেন টলিউড নায়িকাও।

কিন্তু এখনও পর্যন্ত অভিরূপ এবং শ্রাবন্তীর কোনও ছবি জনসমক্ষে আসেনি। এ বারও তাই নেটমাধ্যমে নীরব থাকলেন শ্রাবন্তী এবং অভিরূপ। অভিমন্যু-দামিনীর ইনস্টাগ্রামে কেবল তাঁদের ঘুরে যাওয়ার ছবি ও ভিডিয়ো পাওয়া গিয়েছে। অভিমন্যুর মা এবং তাঁর প্রেমিক কি এ বারও একসঙ্গে ধরা দেবেন না?

ভারতের বাংলা পত্রিকা আনন্দবাজার অনলাইনকে এর আগেই শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘‘ঝিনুক (অভিমন্যুর ডাক নাম) আমার বন্ধুর মতো। ওর সম্পর্কের ব্যাপারে সবই জানি আমি।’’ সে কথাই ফের এক বার প্রমাণ দিলেন শ্রাবন্তী। ছেলে এবং তাঁর প্রেমিকার সঙ্গে ঘুরতে গিয়ে তিনি বুঝিয়ে দিলেন, মা-ছেলের সম্পর্কে কোনও পর্দা নেই। তা ছাড়া নেটমাধ্যমে দামিনী এবং শ্রাবন্তী পরস্পরের ছবিতে মন্তব্য করেন। ছেলের প্রেমিকার সঙ্গেও যে তিনি বন্ধুর মতো মেশেন, তার প্রমাণও আগেই মিলেছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ