• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম:

সালমান শাহর মায়ের আইনি নোটিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি সালমান শাহ। মাত্র চার বছরের ক্যারিয়ার হলেও এখনও কিংবদন্তি। ২৪ বছর বয়সে আচমকাই অস্বাভাবিক মৃত্যুতে থেমে যায় তার পথচলা। তবে এখনও পাল্টাপাল্টি দাবি পরিবার এবং আইন-শৃঙ্খলা বাহিনীর। আর এই জট খোলেনি ২৭ বছরেও।

সম্প্রতি জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচই কিছুটা ইঙ্গিত দিয়েই তৈরি করে এই ওয়েব সিরিজ। বুঝানো হয় এখানে এক কিংবদন্তি চলচ্চিত্র যার মৃত্যুর পরে শোবিজ পাড়া কিছুটা থমকে দাঁড়ায়। তাছাড়া অভিনেতার শেষ ছবির ব্যবহৃত নাম ব্যবহারে এটি আরও কিছুটা স্পষ্ট হয়।

হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান জানান, ‘বুকের মধ্যে আগুন’ নির্মাণ করছেন ন’ডরাইখ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। আলফা-আইয়ের প্রযোজনায় নির্মিত সিরিজটি আগামী ফেব্রুয়ারিতে হইচই বাংলাদেশে মুক্তি পাবে। কিন্তু, এর আগেই দেখা দিয়েছে বিপত্তি।

এমন স্পর্শকাতর বিষয়ে বানানো সিরিজে আপত্তি তুলেছেন সালমান শাহ’র মা নিলুফার চৌধুরী ও মামা আলমগীর কুমকুম। আর সে কারণে সালমানের মামা আলমগীর কুমকুম সম্প্রতি পরিচালক বরাবর একটি লিগ্যাল নোটিশ পাঠান সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে।

নোটিশে বুঝানো হয়, তার ভাগিনার মৃত্যু একটি অস্বাভাবিকভাবে হয়েছে। আর এটি নিয়ে মামলা এখনও চলমান। আর এটি নিয়ে একটি ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে বলে জানা গেছে। তবে এ থেকে বিরত থাকতে হবে নয়তো আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে সিরিজটি যে সালমান শাহ’র মৃত্যুকে ঘিরে, সেটি নিশ্চিতভাবে বলেননি অংশু। তবে টিজার দেখে কাহিনী আন্দাজ করা গেছে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:২২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৩৭ অপরাহ্ণ